মা-বাবা’কে মারতে গিয়ে নিজের ছুরিতে নিজেই খুন

সোনারগাঁও দর্পণ : 

মা-বাবা’কে মারতে গিয়ে নিজের ধারালো ছুরির আঘাতে নিজেই খুন হয়েছে কিরণ (৩০ মে) নামে এক যুবক। নিহত কিরণ সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের গুদারাঘাট গ্রামের শাহ জামালের ছেলে। শুক্রবার (২৮মে) দুপুরে জুমা নামাজের পর উপজেলার জামপুর ইউনিয়নের জামপুর গ্রামে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। 

এলাকাবাসী ও পুলিশ জানায়, নিহত কিরণ দীর্ঘদিন ধরেই মাদকাসক্ত হয়ে তার মা- বাবা’কে মারধর করত। শুক্রবারও জুমা নামাজের পর কিরণ মাদকের টাকার জন্য প্রথমে তার মা’কে মেরে হাত ভেঙ্গে ফেলে। পরে মাদকাসক্ত কিরণ তার বাবাকে ছুরি নিয়ে মারতে গেলে তার অপর দুই ভাই মেহেদী হাসান ও গাব্বা বাবাকে বাঁচাতে এগিয়ে যায়। এ সময় তাদের তিন ভাইয়ের মধ্যে ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তির এক পর্যায় মাদকাসক্ত কিরণের হাতে থাকা ধারলো ছুরি তার নিজের পেটে দেবে যায়। আশঙ্কাজনক অবস্থায় কিরণকে আড়াই হাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। ঢামেক হাসপাতালে নেয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে কিরণের মৃত্যু হয়। 

এদিকে, ঘটনার পর থেকে ওই বাড়ির সদস্যরা পুলিশি গ্রেফতারের ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। খবর পেয়ে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) মো. বিল্লাল হোসেন, সোনারগাঁও থানার ওসি মো. হাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

সোনারগাঁও থানার ওসি হাফিজুর রহমান জানান, নিহত কিরণ মাদকাসক্ত ও বিকৃত মস্তিষ্কের ছিল। এ ঘটনায় আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget