ব্যবসায়ী দ্বন্দ্বের জের ; সোনারগাঁওয়ে লোহা ভর্তি ট্রাক ছিনতাই - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Wednesday, January 12, 2022

ব্যবসায়ী দ্বন্দ্বের জের ; সোনারগাঁওয়ে লোহা ভর্তি ট্রাক ছিনতাই


সোনারগাঁও দর্পণ :

ব্যবসায়ী দ্বন্দ্বের জের ধরে পুলিশ পরিচয় দিয়ে স্ক্রাব (লোহা) ভর্তি ট্রাক ছিনতাই হয়েছে। ট্রাক ছিনতাইয়ের সময় ট্রাকের চালকেও ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। মঙ্গলবার (১১ জানুয়ারী) সন্ধ্যার দিকে সোনারগাঁও উপজেলার মেঘনা শিল্পাঞ্চলের লঞ্চঘাট এলাকায় ছিনাতাইয়ের ঘটনাটি ঘটে। এ ঘটনায় ট্রাকের মালিক বাদী হয়ে বুধবার (১২ জানুয়ারী) দুপুরে সোনারগাঁও থানায় একটি অভিযোগ করে। 

অভিযোগ থেকে জানাযায়, পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চালের প্রতাবনগর গ্রামের আবুল হোসেন মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার পুরান বাউশিয়া এলাকার আজিজুল ইসলাম আজিজ, আমিনুল ইসলাম বাবু’র সাথে দীর্ঘদিন ধরে স্ক্রাব লোহার ব্যবসা করে আসছিল। গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে আজিজ ও বাবুসহ ৩/৪ জন মেঘনা ঘাট এলাকায় আবুল হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে গিয়ে পুলিশ পরিচয়ে আবুল হোসেনের কর্মচারীদের ভয়-ভীতি দেখিয়ে আনুমানিক ৬ লাখ টাকা মূল্যের স্ক্রাব লোহা ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো- ট ১১-৬২৯৫) ছিনতাই করে নিয়ে যায়। ট্রাক ছিনতাইয়ের সময় ট্রাকের চালক আমির (৪০) কে’র অপহরণ করে নিয়ে যায়। 

এ ঘটনায় বুধবার দুপুরে স্ক্রাব লোহা ভর্তি ট্রাক মালিক আবুল  হোসেন বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ করে।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ট্রাক ছিনতাইয়ের বিষয়ে থানায় একটি অভিযোগ হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে। 


Post Bottom Ad