নারায়ণগঞ্জে একদিকে স্বস্তি; অপরদিকে ভীতি - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Saturday, January 15, 2022

নারায়ণগঞ্জে একদিকে স্বস্তি; অপরদিকে ভীতি


সোনারগাঁও দর্পণ :

শুক্রবার রাত ১২টার পর থেকে বন্ধ রয়েছে সকল ধরণের নির্বাচনী প্রচার-প্রচারণা। ইতোমধ্যে সকল ভোট কেন্দ্রে পৌঁছেছে ভোট গ্রহণের সরঞ্জাম। 

ভোট  কেন্দ্রের এবং ভোটারের নিরাপত্তায় মোট ৩৯ জন ম্যাজিস্ট্রেট,  পুলিশের ৭৬টি টিম, র‌্যাবের ৬৫টি, বিজিবি’র ২০টি টিম ছাড়াও আরও ৬জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজ করবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে।

প্রতিটি গোত্রেই চলছে এজেন্ট, পোলিং এজেন্টদের সকল কাজ বুঝিয়ে দেয়ার পালা। হয়তো সে কাজও শেষ। শহরসহ পুরো নারায়ণগঞ্জ সিটি করপোরেশ এলাকায় তেমন কোন লোকজনও নেই। থমথমে পরিবেশ। 

সব দিকেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী’র উপস্থিতি। জাতীয় পরিচয় পত্রসহ ছাড়া নির্বাচনের দিন সিটি করপোরেশন এলাকায় চলাচলে নিষেধাজ্ঞা, নির্বাচন সুষ্ঠু করতে জেলা প্রশাসক, পুলিশের এসপি, বিজিবি ও র‌্যাবের সিও’র কড়া হুশিয়ারী, যে কোন উপায়ে শান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশে নির্বাচন সম্পন্ন করার। 

শুধু দেশীয় নয়। বিদেশী চ্যানেল, প্রিন্ট পত্রিকাসহ সকল বিভিন্ন গণমাধ্যম কর্মীদের অবস্থান। এক কথায়, এক দিকে স্বস্তিদায়ক অপরদিকে ভীতিকর পরিস্থিতি নারায়ণগঞ্জে। স্বস্তিতে সাধারণ মানুষ ও ভোটার। ভীতিতে সন্ত্রাসী ও সন্ত্রাসী কর্মকাÐ ঘটাবেন মনোভাব সম্পন্নরা। 

রাত পোহালেই ভোট উৎসবে মেতে উঠবেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার সোয়া ৫ লাখ ভোটার সমর্থক। দিনে ভোট শেষে রাতেই জানাযাবে কে হচ্ছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের অভিভাবক। দুই-দুইবারের নির্বাচিত সিটি মেয়র আওয়ামী লীগ মনোনীত ডা. সেলিনা হায়াত আইভী না-কি স্বতন্ত্র প্রার্থী’র ব্যানারে প্রতিদ্ব›িদ্বতা করা বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এডভোকেট তৈমুর আলম খন্দকার।


Post Bottom Ad