সোনারগাঁওয়ে বেগম রোকেয়া দিবস পালন, ৪ নারী পেলেন সম্মাননা - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Thursday, December 9, 2021

সোনারগাঁওয়ে বেগম রোকেয়া দিবস পালন, ৪ নারী পেলেন সম্মাননা

সোনারগাঁও দর্পণ :

সারাদেশের মতো সোনারগাঁওয়ে বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে। উপজেলা মহিলা সংস্থার আয়োজনে এবং উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে অংশ নেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভ‚ইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, পৌরসভার মহিলা কজাউন্সিলর জায়েদা আক্তার মনিসহ অনেকে।

দিবসটি উপলক্ষে ‘নারী নির্যাতন বন্ধ করি, কমলা রংয়ের জীবন গড়ি’ এমন প্রতিপাদ্য লেখাযুক্ত ব্যানার নিয়ে বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসার আতিকুল ইসলামের নেতৃত্বে একটি র‌্যালী বের হয়। র‌্যালিটি উপজেলা চত্বর থেকে বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ সভাকক্ষের সামনে গিয়ে শেষ হয়।

পরে সেখানেই মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমা আক্তারের সভাপতিত্বে আলোচনায় বক্তারা নারী নির্যাতন বন্ধসহ নারীদেরকে সবক্ষেত্রে যথাযথ সম্মান ও সহযোগিতার আহবান জানান। 

এ সময় হেলেনা আক্তার, উম্মে সালমা, মনোয়ারা বেগম ও শামসুন্নাহার নামে উপজেলার ৪ সফল নারীকে বিভিন্ন বিভাগে বিশেষ অবদানের জন্য জয়িতা  পদক প্রদান করা হয়।

 

Post Bottom Ad