একই সাথে সোনারগাঁও থানা পুলিশের দুই ইনচার্জ বদলি

সোনারগাঁও দর্পণ :
সোনারগাঁও থানার ওসি (তদন্ত) খন্দকার তবিদুর রহমান ও জামপুর ইউনিয়নের তালতলা ফাঁড়ি ইনচার্জ মো. আহসানউল্লাহকে বদলি করা হয়েছে। গতকাল (২৭ এপ্রিল) মঙ্গলবার রাতে তাদের বদলি আদেশ হয়। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে দু’জনকেই পুলিশের নিয়মিত বদলির অংশ হিসেবেই স্থানান্তরিত করা হয়েছে। 
থানা সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, সোনারগাঁও থানার ওসি (তদন্ত) তবিদুর রহমানকে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ফাঁড়িতে বদলি করে তার স্থলাভিসিক্ত হয়েছেন ফতুল্লা থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম। এছাড়াও তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসানউল্লাহকে নারায়ণগঞ্জ  জেলা পুলিশের বিশেষ শাখার ডিএসবি (ডিআই-২) তে বদলি করে তার স্থলে মো. ইকবাল হোসেনকে নিয়োগ দেয়া হয়েছে।
এদিকে, দুই কর্মকর্তার বদলির বিষয়ে পুলিশের পক্ষ থেকে চিঠিতে নিয়মিত বদলির কথা উল্লেখ করা হলেও তাদের বিরুদ্ধে কর্তব্য অবহেলাসহ আর্থিক লেনদেনের অভিযোগে শাস্তি হিসেবে বদলি করা হয়েছে বলে নামপ্রকাশে অনিচ্ছুক থানা সংশ্লিষ্ট একটি সূত্র দাবি করেছে।
সোনারগাঁও থানার ওসি মো. হাফিজুর রহমান এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা উল্লেখ করে ‘সোনারগাঁও দর্পণ’কে জানান, পুলিশের চাকুরির নিয়মানুযায়ী জনস্বার্থে স্বাভাবিক নিয়মেই তাদের বদলি করা হয়েছে। খন্দকার তবিদুর রহমানের এ থানায় দুই বছর এবং আহসান উল্লাহর ৬ মাস পূর্ণ হওয়ায় নিয়মানুযায়ী তাদের বদলির আদেশ হয়।   


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget