তল্লায় আবারও গ্যাস বিষ্ফোরণ, শিশু-নারীসহ দগ্ধ ১১

 

সোনারগাঁও দর্পণ :

নারায়ণগঞ্জের ফতুল্লায় মসজিদে বিষ্ফোরণের রেশ কাটতে না কাটতে সেই তল্লাতেই তিন তলা এক বাড়ির দ্বিতীয় তলায় গ্যাসের চুলার পাইপ লাইন বিস্ফোরণে নারী ও শিশুসহ ১১ জন দগ্ধ হয়েছে। আজ শুক্রবার (২৩ এপ্রিল) সকাল আনুমানিক ৭টার দিকে ফতুল্লার পশ্চিম তল্লা জামাই বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দগ্ধদের মধ্যে একজন শিশু, ছয়জন নারী ও চারজন পুরুষ। তাদের মধ্যে শিশুসহ ৫জনকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। বাকীদের নারায়ণঞ্জ সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ফতুল্লা এলাকার স্থানীয়রা জানায়, একই এলাকায় মফিজুল ইসলামের তিনতলা বাড়ির তৃতীয় তলার এক ভাড়াটিয়ার বাসায় বিস্ফোরণের এ ঘটনা ঘটে। নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর পাশাপাশি দগ্ধদের উদ্ধার করে। 

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, বাড়িটির তৃতীয় তলায় বসবাসকারী এক পরিবারের লোকজন রাতে চুলা বন্ধ না করেই ঘুমিয়ে পড়েন। এতে চুলা  থেকে গ্যাস নির্গত হয়ে অন্যান্য ঘরে ছড়িয়ে থাকে। ভোরে রান্নার জন্য চুলায় আগুন জ্বালানোর সাথে সাথেই জমাটবাধা গ্যাস বিস্ফোরিত হয়। 


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget