আমি জন্ম সূত্রে আওয়ামী লীগার, আপনাদের দেখানো পথেই আমি হাটব - কায়সার হাসনাত - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Saturday, March 5, 2022

আমি জন্ম সূত্রে আওয়ামী লীগার, আপনাদের দেখানো পথেই আমি হাটব - কায়সার হাসনাত


সোনারগাঁও দর্পণ :

নেতাকর্মীদের দেখানো পথেই হাটতে চান সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক এবং পিরোজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিঃ মাসুদুর রহমান মাসুমের সঞ্চালনায় শনিবার সকালে পৌর এলাকায় উপজেলার নব নির্বাচিত সকল জনপ্রতিনিধিদেরকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

নজরুল ইসলাম বাবুকে প্রমাণ হিসেবে তুলে ধরে কায়সার হাসনাত বলেন, আমাকে সাথে রেখে এক দিন নেত্রীকে (শেখ হাসিনা) নজরুল ইসলাম বাবু বলেছিলেন,  কায়সার জন্মসূত্রে আওয়ামী লীগ। তার বাবা, চাচারা সবাই আওয়ামী লীগার ছিলেন। সে বংশ পরমপরায় আওয়ামী লীগ। সে ক্ষেত্রে কায়সার জন্মগত ভাবেই আওয়ামী লীগার।

এ সময় তার চাচা প্রয়াত মোবারক হোসেন, মোশারফ হোসেন ও তার বাবা প্রয়াত আবুল হাসনাতের স্মৃতিচারণ করে অনেকটা আক্ষেপ করেই কায়সার বলেন, বর্তমানের প্রতিযোগিতার রাজনীতি আমাদের মানসিকতাকে নোংরা বানাচ্ছে। 

কায়সার বলেন, তিনি এক সময় রাজনীতি বুঝতেন না। কোন বক্তব্য দিতে পারতেন না। তার জীবনের প্রথম যে বক্তব্য দেন সেটি মাহফুজুর রহমান কালাম লিখে দিয়েছিলেন বলে সরল স্বীকারোক্তি দেন। তিনি বলেন, আমি বয়োজ্যেষ্ঠদের কাছ থেকে শিখেছি। আমাকে সোনারগাঁওয়ের মানুষ চিনতনা। আপনারা আমাকে চিনিয়েছেন। আপনারা আমাকে আগে যে ভাবে পথ দেখিয়েছেন আমি চাই সব সময় সেভাবেই আপনারা আমাকে পথ দেখাবেন। আমি আপনাদের দেখানো পথে হেঁটে আগের কায়সার হতে চাই।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের বাণিজ্য ও শিল্প বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য এএইচএম মাসুদ দুলাল, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবুসহ উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে উপজেলার সকল ইউনিয়নের নব নির্বাচিত জনপ্রতিনিধিদের সস্মাননা পদক তুলে দেয়া হয়।


Post Bottom Ad