শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নেতা-কর্মীরা আগামী বাংলাদেশের নেতৃত্ব দিবে- কায়সার হাসনাত - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Monday, October 18, 2021

শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নেতা-কর্মীরা আগামী বাংলাদেশের নেতৃত্ব দিবে- কায়সার হাসনাত

সোনারগাঁও দর্পণ :

শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের আজকের নেতা-কর্মীরা একদিন বাংলাদেশকে নেতৃত্ব দিবে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস-২০২১ উদযাপন উপলক্ষে সোমবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সোনারগাঁও উপজেলা শাখার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।  

কায়সার হাসনাত আরও বলেন, আজ শেখ রাসেল বেঁচে থাকলে অবশ্যই তিনি আওয়ামী লীগের কোন না কোন গুরুত্বপূর্ণ পদে থাকতেন। কিন্তু, ১৯৭৫ সালের ১৫ আগস্ট কিছু বিপথগামী স্বাধীনতা বিরোধী শক্তি বঙ্গবন্ধুর পরিবারকে নিশ্চিহ্ন করতে যে ন্যাক্কারজনক হত্যাযোগ্য চালিয়েছে তা শুধু বাংলাদেশে নয়, বিশ্বেও বিরল এবং বাংলার ইতিহাসের এক কলঙ্কময় অধ্যায়। 

কায়সার বলেন, শেখ রাসেলের এ সংগঠনটি আওয়ামী লীগের প্রতিটি কেন্দ্রীয় অনুষ্ঠানে যেভাবে সহযোগিতা করে যাচ্ছে তা সত্যিই প্রশংসনীয়। আমরা আজ যেখানে আছি একদিন সেখানে থাকব না। এটাই বাস্তব। হয়তো আগামীতে এই সংগঠনের নেতা-কর্মীরাই আগামী বাংলাদেশকে নেতৃত্ব দিবে। আগামী বাংলাদেশকে ও বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে শেখ রাসেল তথা শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার আদর্শে উজ্জীবিত হয়ে আগামী সকল নির্বাচনে ও আওয়ামী লীগের সকল কাজে একইভাবে পাশে থেকে শেষ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান কায়সার হাসনাত। 

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সভাপতি রাসেল এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, কেন্দ্রীয় ছাত্রলীগের নেত্রী নাসরিন সুলতানা ঝরা, উপজেলা যুবলীগের সভাপতি গাজী মজিবুর রহমান, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সভাপতিসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সোনারগাও শাখার অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


Post Bottom Ad