সোনারগাঁওয়ের দুই ফল ব্যবসায়ীসহ নিহত ৩ - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Saturday, June 19, 2021

সোনারগাঁওয়ের দুই ফল ব্যবসায়ীসহ নিহত ৩

সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁওয়ের দুই ফল ব্যবসায়ীসহ তিনজন নরসিংদীতে সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। শনিবার সকালে নরসিংদীর চৈতাল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো মোগরাপাড়া চৌরাস্তা বাসস্ট্যান্ড এলাকার ফল ব্যবসায়ী মতিউর রহমান মতি (৫৫), আবির হোসেন (৩৮) গাড়ি চালক শাহাবুদ্দিন (৫০) । একই দুর্ঘটনায় আহত হয়েছেন ছোট সাদিপুর গ্রামের হাবিবুল্লাহ ও হিরন।

ফল ব্যবসায়ী জাহাঙ্গীর জানায়, চৌরাস্তা বাস স্ট্যান্ডে  মৌসুমী ফল ব্যবসায়ী, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের মৃত নাজিমউদ্দিনের ছেলে সাহাবুদ্দিন, একই এলাকার কমল উদ্দিনের ছেলে মতিউর রহমান মতি মিয়া ও বাড়ি মজলিশ গ্রামের হান্নান মিয়ার ছেলে আবির একটি পিকআপ ভ্যান নিয়ে সকালে নরসিংদী থেকে লটকন ফল আনতে নরসিংদির চৈতাল এলাকায় যান। সেখানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাংকের সাথে মুখোমুখি সংঘর্ষে তাদের বহনকারী পিকাপভ্যানটি ধুমরে মুচরে যায়। এ সময় পিকআপ ভ্যানটির সামনে থাকা শাহাবুদ্দিন, মতি মিয়া ও চালক আবির ঘটনাস্থলেই নিহত হয়। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করে। 

পরে নরসিংদী হাইওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করে। 

নিহতদের প্রত্যের স্বজনরা বাদ জোহর দাফন কাজ সম্পন্ন করেছে। একইসাথে তিন জনের মৃত্যুতে চৌরাস্তা ফল ব্যবসায়ী ও স্থানীয় এলাকায় শোক বিরাজ করছে। 


Post Bottom Ad