সোনারগাঁওয়ে সন্ত্রাসী টাইগার মোমেন গ্রেফতার, আগ্নেয়াস্ত্র,গুলি ও ইয়াবা উদ্ধার

সোনারগাঁও দর্পণ : 

সোনারগাঁওয়ে অন্যতম সন্ত্রাসী টাইগার মোমেন (৩১) ও তার সহযোগী বুলবুল ভূঁইয়া (৩৭)’কে  গ্রেফতার করেছে র‌্যাব-১১। আজ শুক্রবার (৩০ এপ্রিল) দুপুরে গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার কাঁচপুর ইউনিয়নের চেঙ্গাইন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি, ২শ পিস ইয়াবা, ১ লিটার চোলাই মদ, নগদ ১০ হাজার টাকা ও ৩ টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী আজ বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের সংযোগস্থল কাঁচপুর এলাকায় মাদক ব্যবসা, তেলচুরি, ডাকাতি ও ছিনতাইসহ নানান অপরাধমূলক কর্মকান্ডে জড়িত। শুধু তাই নয়, মোমেন শতাধিক দুস্কৃতিকারীদের নিয়ে তার নেতৃত্বে একটি বাহিনী গড়ে তুলে বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড করে। স্থানীয়ভাবে এ বাহিনী টাইগার মোমেন বাহিনী নামে পরিচিত। এই বাহিনীর ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায় না। 

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, সাব্বির হোসেন মোমেন ওরফে টাইগার মোমেন নিজেকে কখনও র‌্যাব, আবার কখনও পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে তার অন্যান্য সহযোগীদের সহযোগিতায় অভিনব কৌশলে মহাসড়কে ছিনতাই ও ডাকাতি করে। হত্যা, ছিনতাই, ডাকাতি ও মাদকসহ প্রায় ডজনখানেক মামলা রয়েছে। এ বিষয়ে বিভিন্ন সংবাদ মাধ্যম একাধিক প্রতিবেদনও করে। সে প্রতিবেদনের ওপর ভিত্তি করে র‌্যাব ১১’র একটি দল ‘মোমেন বাহিনী'র’ প্রধান সাব্বির  হোসেন মোমেন ওরফে টাইগার মোমেনসহ তার অন্যান্য সহযোগীদের উপর গোয়েন্দা নজরদারী শুরু করে। পরবর্তীতে গোপন তথ্যের ভিত্তিতে দুপুর ২টার দিকে অভিযান চালিয়ে তাদের হাতে নাতে  গ্রেফতার করা হয়। 


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget