পূজামন্ডপ এলাকা সিসিটিভি’র আওতায় আনাতে পুলিশের আহ্বান - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Sunday, September 25, 2022

পূজামন্ডপ এলাকা সিসিটিভি’র আওতায় আনাতে পুলিশের আহ্বান


সোনারগাঁও দর্পণ :

নিচ্ছিদ্র নিরাপত্তা কাজে সহায়তার জন্যে আসন্ন শারদীয় দূর্গাপূজার পূজামন্ডপ এলাকা সিসিটিভি ক্যামেরার আওতায় আনতে বিশেষ অনুরোধ করেছেন সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান। রবিবার বিকাল ৪টার দিকে এ সংক্রান্ত ২ মিনিট ৪১ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ সোনারগাঁও থানার ফেসবুক পেজে পোস্ট করে এমন আহ্বান করেন। 

এছাড়া পূজা কমিটির সদস্য ও পরিচালনাকারী সদস্যদের প্রতি ওই ভিডিও ক্লিপে তিনি আরও বলেন, সম্ভব হলে পূজামন্ডপে প্রবেশের পথে আর্থওয়ে মেটাল ডিটেকটিভ মেশিন বসানোর পাশাপাশি পূজাকমিটির আওতায় নিজস্ব স্বেচ্ছাসেবী গঠনেরও অনুরোধ করেন। যারা ২৪ ঘন্টা দায়িত্ব পালন করবে। 

তিনি বলেন, বিজয়া দশমীর দিন পুকুর, খাল বা নদী অর্থাৎ বিসর্জন স্থান ও আশেপাশে প্রচুর সংখ্যক স্বেচ্ছাসেবী রাখার অনুরোধের সাথে পুলিশকে আগে থাকতেই সময় বলে দিতে বলেন। 

তাছাড়া, সম্পৃতি রক্ষার্থে মসজিদে আজান ও নামাজের সময় পূজামন্ডপে কোন ধরণের গান, বাঁজনা, নাচ বা উচ্চস্বরে কোন শব্দ যা নামাজ আদায়ে ব্যাঘাত সৃষ্টি করবে সে ধরণের কোন কাজ না করারও অনুরোধ করেন ওসি হাফিজুর রহমান। 

ওই ভিডিও ক্লিপসের মাধ্যমে পূজামন্ডপের নিরাপত্তার স্বার্থে বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপস্থিত থাকবে জানিয়ে সাম্প্রদায়িক সম্পৃতি রক্ষায় সকলকে সহযোগিতা করারও অনুরোধ করেন ওসি হাফিজুর রহমান। 


Post Bottom Ad