কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিট’র নতুন সভাপতি ইব্রাহীম, রফিক সম্পাদক - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Thursday, June 9, 2022

কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিট’র নতুন সভাপতি ইব্রাহীম, রফিক সম্পাদক


সোনারগাঁও দর্পণ : গাজীপুরের কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক দিন প্রতিদিন পত্রিকার ষ্টাফ রিপোর্টার মো.ইব্রাহিম এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক জবাবদিহি পত্রিকার গাজীপুর জেলা প্রতিনিধি মো. রফিকুল ইসলাম রফিক। গতকাল বুধবার (৮ জুন) কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাব দ্বি-বার্ষিক নির্বাচনের প্রধান কমিশনার ও সহকারী কমিশনার মু. মাহমুদুল হাসান সাইদুর এ ঘোষণা দেন। এছাড়া আরও ১৫ জন কার্যনির্বাহী সদস্য হিসেবে বিজয়ী হয়েছেন। 

কালীগঞ্জ প্রতিনিধি জানায়, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল অনুযায়ী গত ৪ জুন বিকাল ৫ ঘটিকা পর্যন্ত মনোনয়নপত্র জমাদানের শেষ সময়ে বিভিন্ন পদে মোট ১৬টি মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা। গত ৬ জুন বিকাল ৫ টার দিকে নির্বাচন কমিশন মনোনয়নপত্র যাচাই বাছাই করে সকল আবেদনই সঠিক পান এবং কোন পদে একাধিক প্রার্থী না থাকায় ৮ জুন বুধবার সকলকে বিনা প্রতিদ্ব›িদ্বতায় বিজয়ী ঘোষণা করেন। অন্যান্য পদে সহ-সভাপতি হিসেবে বিজয়ী হলেন , স্থানীয় সাংবাদকর্মী মুহাম্মদ শফিকুল কবির,  মো. মাহাবুবুল আলম মারুফ, মো. মুক্তাদির হোসেন, মো. সাজ্জাত হোসেন, মো. আক্তার হোসেন, মো. আরাফাত খন্দকার, নুর মোহাম্মদ শেখ কাজল, এস এম মাসুদ মো. রায়হান মাহমুদ, মো. শাহ্, মো. আজিজুর রহমান, মো. মাহবুবুর রহমান। আকন্দকে নির্বাহী সদস্য করে করার পাশাপাশি মো. রতন এবং মো. মারুফ হাসান এবং  মো. আজগর হোসেন পাঠানকেও সদস্য করা হয়।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের সাথে হিসেবে দায়িত্ব পালন করেন কালীগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোসাঃ হালিমা আক্তার ও কালীগঞ্জ পৌর মুসলিম বিবাহ ও তালাক রেজিষ্টার কাজী মোহাম্মদ মুনজুর হোসেন দায়িত্ব পালন করেন।

Post Bottom Ad