৭ বছর ধরে কাঁদছে নিহত আরমানের মা-বাবা; বিচার চেয়ে সংবাদ সম্মেলন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Wednesday, May 11, 2022

৭ বছর ধরে কাঁদছে নিহত আরমানের মা-বাবা; বিচার চেয়ে সংবাদ সম্মেলন


সোনারগাঁও দর্পণ :

দীর্ঘ ৭ বছরেও গ্রেফতার হয়নি সোনারগাঁওয়ের চাঞ্চল্যকর আরমান শরীফ হত্যা মামলার আসামীরা। এমনই অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন নিহতের পরিবারের সদস্যরা। বুধবার (১১ মে) বিকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দমদমা গ্রামে নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত আরমান শরীফের বাবা ডাঃ মঞ্জুরুল হক। এ সময় নিহত আরমান শরীফের হত্যার সাথে জড়িতদের দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান নিহতের পরিবার। 


লিখিত বক্তব্যে নিহত আরমানের বাবা বলেন, মোগরাপাড়া ইউনিয়নের ষোলপাড়া গ্রামের শাহজামাল তোতা’র ছেলে শাহ মো. সোহাগ রনি’র নেতৃত্বে তার সাঙ্গপাঙ্গরা ২০১৫ সালের ১১ নভেম্বর স্থানীয় গোহাট্টা গ্রামের আফিয়া ফিলিং স্টেশনের পাশে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে আরমানকে হত্যা করে। পরে তিনি বাদি হয়ে সোনারগাঁও থানায় ৯জনকে আসামী করে একটি হত্যা মামলা করেন। দুই বছরেও কোন কুল না হওয়ায় মামলাটি সিআইডি’তে স্থানান্তর করেন। সেখানে ৬ মাস অন্তর তদন্ত কর্মকর্তা পরিবর্তন হওয়ার কারণে সেখানেও কালক্ষেপন হয়। 


এদিকে, সোহগ রনি সুকৌশলে বিভিন্ন স্থানে লবিং করে চার্জশীট থেকে তার ও তার অপর এক বন্ধুর নাম বাদ দিয়ে চার্জশীট দিতে পুলিশকে সহায়তা করে। পরে তিনি সে চার্জশীটের বিরুদ্ধে আদালতে না দাবিও দেন। 


সোহাগ রনিকে আরমান হত্যার মুল হোতা উল্লেখ করে তিনি আরো জানান, নিহত আরমানের পরিবারের সদস্যদের বিভিন্নভাবে হুমকী দিয়ে তাদের জীবনকে দুর্বিসহ করে তুলছে। ফলে পরিবারের প্রতিটি সদস্য নিরাপত্তহীনতায় ভুগছে। তাই কালক্ষেপন না করে আরমান হত্যার সাথে জড়িতদের আইনের আওতায় এনে বিচারের সম্মুখিন করার দাবি জানান আরমানের পরিবারের সদস্যরা।  


Post Bottom Ad