এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ হচ্ছে রোববার - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Friday, February 11, 2022

এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ হচ্ছে রোববার

 


সোনারগাঁও দর্পণ :

আগামী রোববার (১৩ ফেব্রুয়ারী) প্রকাশ করা হবে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়েরের পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আগামী ১৩ ফেব্রুয়ারী এইচএসসি, আলিম, এইচএসসি ভোকেশনাল, এইচএসসি ব্যবসা ব্যবস্থাপনা ও ডিপ্লোমা-ইন-কমার্স পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে।

সংশ্লিষ্ট মন্ত্রণালয় সূত্রে জানাযায়, রোববার (১৩ ফেব্রুয়ারী) রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে এইচএসসি-সমমান পরীক্ষার ফল প্রকাশের অনুষ্ঠানটির আয়োজন করা হবে। শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি’র সভাপতিত্বে প্রধানমন্ত্রী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হবেন। অনুষ্ঠান শুরু হবে রোববার সকাল সাড়ে ৯টার দিকে। বেলা ১১টার দিকে দেশের সব শিক্ষাবোর্ডের চেয়ারম্যানরা প্রধানমন্ত্রীর কাছে ২০২১ সালের এইচএসসি-সমমান পরীক্ষার ফলাফল তুলে দেয়ার কথা রয়েছে। প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে ফলাফল প্রকাশের ঘোষণা করবেন। দুপুর ১২টার দিকে শিক্ষামন্ত্রী সংবাদ সম্মেলন করে ফলাফলের সার্বিক বিষয় গণমাধ্যমকে জানাবেন। সংবাদ সম্মেলনের পরই সকলের জন্য ফলাফল উন্মুক্ত করা হবে।


Post Bottom Ad