সাংবাদিকদের সাথে নিয়ে সোনারগাঁওয়ের উন্নয়ন করতে চান সাংসদ খোকা - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

1


 

Post settings Labels No matching suggestions Published on 12/10/21 7:37 PM Permalink Location Options

Post Top Ad

Thursday, January 13, 2022

সাংবাদিকদের সাথে নিয়ে সোনারগাঁওয়ের উন্নয়ন করতে চান সাংসদ খোকা


সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁ প্রেস ক্লাবের নব গঠিত কার্যনির্বাহী কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ও জাতীয় পার্টি’র ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব এবং নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। বৃহস্পতিবার সন্ধ্যার কিছু আগে ঐতিহ্যবাহী সোনারগাঁও প্রেস ক্লাব কার্যালয়ে গিয়ে তিনি নব গঠিত নির্বাহী কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় লিয়াকত হোসেন খোকা সোনারগাঁও প্রেস ক্লাব’কে একটি ঐতিহ্যবাহী সংগঠন উল্লেখ করে প্রত্যাশা করেন, সংগঠনটির নতুন কমিটির সদস্যরা তাদের লেখনীর মাধ্যমে, সোনারগাঁয়ের সার্বিক উন্নয়নে বিশেষ ভূমিকা রাখবে। পাশাপাশি তিনি সোনারগাঁ প্রেস ক্লাবের সার্বিক উন্নয়নে পাশে থাকার নিশ্চয়তা দিয়ে বলেন, তিনি সব সময় সাংবাদিক মহলের সাথে আছেন এবং তাদের সাথে নিয়েই সোনারগাঁয়ের উন্নয়ন করতে চান।

শুভেচ্ছা বিনিময়ের সময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ প্রেস ক্লাবের সভাপতি এম এম সালাহ উদ্দিন, সাবেক সভাপতি অসিত কুমার দাস, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক আকতার হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল হুসাইন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহমুদ রিপন, অর্থ সম্পাদক মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম খোকন, সাংবাদিক কল্যাণ সম্পাদক মাহবুবুল ইসলাম সুমন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাসুম মাহমুদ, নির্বাহী সদস্য শামসুল আলম তুহিন, মনির হোসেন, সদস্য দীপন সরকার, মশিউর রহমান, নাসির উদ্দিন, হুমায়ন কবির প্রমূখ।


Post Bottom Ad