নৌকা প্রতিকের বিরুদ্ধে শক্তি দেখানোর ক্ষমতা কারো বাবা’র নাই - মাহফুজুর রহমান কালাম - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Sunday, November 14, 2021

নৌকা প্রতিকের বিরুদ্ধে শক্তি দেখানোর ক্ষমতা কারো বাবা’র নাই - মাহফুজুর রহমান কালাম

সোনারগাঁও দর্পণ :

সাদিপুরে এসে নৌকা প্রতিকের বিরুদ্ধে কেউ শক্তি প্রদর্শণ করে তার পছন্দের প্রার্থীকে বিজয়ী করবে এমন ক্ষমতা কারো বাবার নাই বলে মন্তব্য করেছেন জেলা আওয়ামী লীগের সদস্য ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। রবিবার বিকেলে (১৪ নভেম্বর) সাদিপুর ইউনিয়ন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুর রশিদ মোল্লার নির্বাচনী প্রচারণায় গিয়ে  কোনাবাড়ি ঈদগাঁহ মাঠে দেয়া বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আব্দুর রশিদ মোল্লা সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের একজন প্রবীণ পরীক্ষিত  নেতা। দীর্ঘদিন সুনামের সাথে সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে জনসেবা করেছেন। আওয়ামীলীগকে তিনি যা দিয়েছেন তার ঋণ পরিশোধ করার নয়। প্রধানমন্ত্রী তার প্রতিদান দিয়েছেন নৌকা প্রতীকের মাধ্যমে। আগামী ২৮ তারিখে সবাই যার যার অবস্থান থেকে নৌকা প্রতীকের পক্ষে কাজ করে জয় নিশ্চিত করতে হবে।

আব্দুর রশিদ মোল্লার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাবেক সাংসদ আব্দুল্লাহ আল হায়সার। এছাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদসহ উপজেলা ও সাদিপুর ইউনিয়নের বিভিন্ন নেতাকর্মী এবং স্থানীয় ভোটার সমর্থকরা উপস্থিত ছিলেন।


Post Bottom Ad