আওয়ামী লীগের উপর বারবার এক শতাংশ ভোটহীনদের চাঁপিয়ে দেয়া হয় - মাহফুজুর রহমান কালাম - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Monday, November 1, 2021

আওয়ামী লীগের উপর বারবার এক শতাংশ ভোটহীনদের চাঁপিয়ে দেয়া হয় - মাহফুজুর রহমান কালাম

সোনারগাঁও দর্পণ :

যাদের এক শতাংশ ভোটও নেই পরিকল্পিতভাবে আওয়ামী লীগের প্রার্থীদের বিরুদ্ধে তাদেরকে আওয়ামী লীগের উপর বারবারই চাঁপিয়ে দেয়া হয় বলে মন্তব্য করেছেন জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। সোমবার (১লা নভেম্বর) বিকেলে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া উপজেলার ৮ টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের পরিচিতি সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় তিনি এ আহবান জানান।

মাহফুজুর রহমান কালাম আরও বলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের কান্ডারী, সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত পরিচিতি সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা থাকলেও বিশেষ কাজে আমেরিকা অবস্থান করায় থাকতে পারেননি। তবে, আগামী ৯ নভেম্বর আব্দুল্লাহ আল কায়সার আমেরিকা থেকে দেশে আসবেন। তারপর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা বসে সিদ্ধান্ত নিবেন কিভাবে নৌকা প্রার্থীদের বিজয়ী নিশ্চিত করা যায়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির অন্যতম নেতা এ,এইচ,এম মাসুদ দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দারসহ অনেকে।

এছাড়া উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোশারফ ওমর, জামপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির ভ‚ইয়া, সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ মোল্লা, নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুর বাতেন, বারদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী লায়ন বাবুল, শম্ভুপুরা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নাছির মেম্বার ও সনমান্দি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জাহিদ হাসান জিন্নাহ, মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুসহ উপজেলা আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


Post Bottom Ad