সোনারগাঁও সাহিত্য নিকেতন নির্বাচন; মুজিব সভাপতি রবিউল সম্পাদক - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Saturday, October 30, 2021

সোনারগাঁও সাহিত্য নিকেতন নির্বাচন; মুজিব সভাপতি রবিউল সম্পাদক

সোনারগাঁও দর্পণ :

সাহিত্য ও সংস্কৃতি চর্চায় সোনারগাঁওয়ের অন্যতম প্রথম সারির সংগঠন সোনারগাঁও সাহিত্য নিকেতন নির্বাচন ২০২১-২০২৪ সালের পরিচালনা কমিটি গঠিত হয়েছে। শনিবার বিকালে সোনারগাঁওয়ের সুবর্ণগ্রাম কালচারাল সেন্টারে কবি রহমান মুজিবকে সভাপতি ও লেখক ও সাংবাদিক রবিউল হুসাইনকে সাধারণ সম্পাদক করে তিন বছরের জন্য ১৩ সদস্যের এ কমিটি গঠন করা হয়। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি- আসমা আখতারী, শিক্ষা ও গবেষণা সম্পাদক- ফজলে রাব্বী সোহেল, অর্থ সম্পাদক-সেলিম আহমেদ প্রধান, প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোফাখখার সাগর, মহিলা বিষয়ক সম্পাদক- রুখসানা সুলতানা, সাংস্কৃতিক সম্পাদক- মোয়াজ্জেনুল হক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- মোকাররম সলিল, নির্বাহী সদস্য- রোকেয়া আক্তার, নির্বাহী সদস্য- শংকর প্রকাশ, নির্বাহী সদস্য- এরশাদ হুসাইন অন্য ও নির্বাহী সদস্য- আজিবুর রহমান। এছাড়া অতিরিক্ত নির্বাহী সদস্য পদে আলী নূর হাসান ও এলমা মরিয়ম জুম্মিকে রাখা হয়েছে। 

এছাড়াও সোনারগাঁও সাহিত্য নিকেতনের উপদেষ্টা পরিষদে নতুন করে শিশু সাহিত্যিক ও শিশুতোষ টিভি অনুষ্ঠান সিসিমপুরের নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহ আলম ও সাহিত্যানুরাগী ব্যাংকার মো. মতিউর রহমানকে যুক্ত করা হয়েছে। তারা আগে থেকে উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালনকারী লেখক ও ইতিহাসবিদ শামসুদ্দোহা চৌধুরী ও কবি শাহেদ কায়েসের সাথে উপদেষ্টা হিসেবে যুক্ত হয়ে ৩ বছরের জন্য দায়িত্ব পালন করবেন। 

এরআগে, অনুষ্ঠানে কবি রহমান মুজিবের সভাপতিত্বে বার্ষিক রিপোর্ট উত্থাপন করেন সাধারণ সম্পাদক রবিউল হুসাইন। বার্ষিক আয় ব্যয়ের রির্পোট উত্থাপন করেন অর্থ সম্পাদক সেলিম আহমেদ প্রধান।


Post Bottom Ad