সোনারগাঁও কমিনিউটি পুলিশং কমিটির বিরুদ্ধে অভিযোগ, নতুন কমিটি করতে এমপি’র নির্দেশ - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Saturday, October 30, 2021

সোনারগাঁও কমিনিউটি পুলিশং কমিটির বিরুদ্ধে অভিযোগ, নতুন কমিটি করতে এমপি’র নির্দেশ

 


সোনারগাও দর্পণ :

“মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রতি” এ প্রতিপাদ্যে সারা দেশের দেশের মতো সোনারগাওয়ে পালিত হয়েছে ‘ কমিনিউটি পুলিশং ডে-২০২১’।  সোনারগাও  থানা পুলিশের আয়োজনে বিকালে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা।  সোনারগাও থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, সোনারগাওঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, কমিউনিটি পুলিশিং সোনারগাঁ থানার সভাপতি গাজী মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ওসমান গনিসহ কমিউনিটি পুলিশের ইউনিয়ন পর্যায়ের সদস্য এবং স্থানীয় রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ মানুষ।

অনুষ্ঠানে কমিউনিটি পুলিশিং সোনারগাঁ থানার কমিটি নিজেদেরকে বিভিন্ন কাজে জনগণের সাথে সম্পৃক্ত থাকার দাবি করে বক্তব্য দেন। যার সরাসরি বিরোধীতা করে কমিউিনিটি পুলিশিং এর নানা অপকর্ম তুলে ধরে বক্তব্য রাখেন সাংবাদিক ও রাজনৈতিক নেতাকর্মীরা।  

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি লিয়াকত হোসেন খোকা সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমানকে সোনারগাঁও থানার বর্তমান কমিউনিটি পুলিশিং কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি করা নির্দেশ দেন। 


Post Bottom Ad