হাসনাত পরিবারকে আগের মতোই সুখে-দুঃখে পাশে পাবে সোনারগাঁওবাসী - তান্না মোশারফ - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

1


 

Post settings Labels No matching suggestions Published on 12/10/21 7:37 PM Permalink Location Options

Post Top Ad

Wednesday, September 8, 2021

হাসনাত পরিবারকে আগের মতোই সুখে-দুঃখে পাশে পাবে সোনারগাঁওবাসী - তান্না মোশারফ

সোনারগাঁও দর্পণ :

আপনারা জানেন আমাদের পরিবার সবসময় সোনারগাঁওবাসীর সুখে-দুঃখে পাশে ছিল, এখনও আছে, ভবিষ্যতেও থাকবে। আপনারা সবসময় মনে করবেন আমার বাবা মোশারফ হোসেন, চাচা আবুল হাসনাত, মোবারক হোসেনসহ সকলেই সোনারগাঁওবাসীর সুখে-দুঃখে পাশে ছিলেন। ৮ সেপ্টেম্বর বুধবার বাদ আছর মোগরাপাড়া এইচ,জি,জি,এস স্মৃতি বিদ্যায়তন মাঠে মোশারফ হোসেন’র পরিবারের সদস্যদের আয়োজনে উপজেলা পরিষদের সদ্য প্রয়াত চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য মোশারফ হোসেনের রূহের মাগফিরাত কামনায় অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে এ কথা বলেন প্রয়াত মোশারফ হোসেনে ছেলে তান্না মোশারফ। 

এ সময় তান্না মোশারফ ভবিষ্যতেও যেন এ পরিবার সোনারগাঁওবাসীর পাশে থেকে সেবা করার সুযোগ পায় সেই প্রত্যাশা করে তার বাবা’র আত্মার মাগফিরাত কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য শেষ করেন।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান , সোনারগাঁও থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহবায়ক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির নেতা এ,এইচ, এম মাসুদ দুলাল, আসন্ন সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী ও মোশারফ হোসেনের ভাই মনির হোসেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, মোবারক হোসেনের ছেলে এরফান হোসেন দীপসহ সোনারগাঁও উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মী ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

কোন রাজনৈতিক বক্তব্য ছাড়া সুষ্ঠুভাবে অনুষ্ঠান যথা সময়ে শুরু এবং শেষ হওয়ায় অনুষ্ঠানে আগত অতিথিরা সন্তোষ প্রকাশ করেন।

উল্লেখ, দীর্ঘ দিন অসুস্থ থাকার পর গত ২২ জুলাই রাজধানীর একটি হাসপাতালে ইহকাল ত্যাগ করেন জেলা আওয়ামী লীগের সদস্য, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান, ন্যায় বিচারক মোশারফ হোসেন।


Post Bottom Ad