২১ আগস্ট দুই হাজার নেতা-কর্মী নিয়ে মানববন্ধন করবেন সোহাগ রনি - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

1


 

Post settings Labels No matching suggestions Published on 12/10/21 7:37 PM Permalink Location Options

Post Top Ad

Thursday, August 19, 2021

২১ আগস্ট দুই হাজার নেতা-কর্মী নিয়ে মানববন্ধন করবেন সোহাগ রনি

সোনারগাঁও দর্পণ :

২১ আগস্ট দুই হাজার নেতা-কর্মী নিয়ে মানববন্ধন করবেন বলে ঘোষণা দিয়েছেন নাারয়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী শাহ মো. সোহাগ রনি। আজ বিকেলে মোগরাপাড়া বাজারে মোগরাপাড়া ইউনিয়ন ভ‚মি অফিস মাঠে অনুষ্ঠিত ‘২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে ২১ আগস্ট অনুষ্ঠানের প্রস্তুতিমূলক সভায় এ ঘোষণা দেন। 

এ সময় মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি বলেন, ২০০৪ সালে তৎকালীণ বিএনপি-জামায়াত জোট সরকারের দ্বারা দেশব্যাপী আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ওপর হামলা ও মিথ্যা মামলাসহ অত্যাচার-নিপীড়নের প্রতিবাদে আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সভায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় জামায়াত-বিএনপি সরকারের বর্বোরচিত ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহিদদের স্মরণে ও হামলা কারিদের ফাঁসির দাবিতে বিকাল তিনটায় মানববন্ধন কর্মসূচি পালনের জন্য দুই হাজার নেতাকর্মী নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান করবো।

প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহ মো. সোহাগ রনির চাচা বীর মুক্তিযোদ্ধা শাহ্ আলম। এছাড়া, বীর মুক্তিযোদ্ধা সৈকত হোসেন মোল্লাসহ জেলা ও উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের কর্মীসহ স্থানীয়রাও উপস্থিত ছিলেন। 


Post Bottom Ad