করোনা রোগীদের জন্য নিজ অর্থে কায়সার হাসনাতের সেন্ট্রাল অক্সিজেন ইউনিট - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Saturday, July 31, 2021

করোনা রোগীদের জন্য নিজ অর্থে কায়সার হাসনাতের সেন্ট্রাল অক্সিজেন ইউনিট

সোনারগাঁও দর্পণ : 

করোনা রোগীদের জন্য এবার নিজ অর্থে সেন্ট্রাল অক্সিজেন ইউনিট স্থাপন করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক  আব্দুল্লাহ আল-কায়সার। শনিবার সকালে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে প্রাথমিকভাবে  ৬টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে পুরুষ ওয়ার্ডের ১০টি  বেডে এ অক্সিজেন সেবা কার্যক্রম শুরু করা হয়। লকডাউন শেষে আরো ৪টি সিলিন্ডার দিয়ে মহিলা ওয়ার্ডের ১০টি বেড যুক্ত করে অক্সিজেন সেবা কার্যক্রম চালানো হবে বলে জানান আব্দুল্লাহ আল-কায়সার। 

কায়সার জানান, সোনারগাঁও উপজেলার মানুষের  স্বাস্থ্য সেবা আরও উন্নত করতে এবং বিড়ম্বনা কমাতে নারায়ণগঞ্জ জেলা পরিষদ থেকে ৪ লাখ টাকা অর্থায়নে মহিলাদের জন্য একটি পৃথক টয়লেট ও ডাক্তারদের সুরক্ষার জন্য নিরাপত্তা বলয়  স্থাপন প্রক্রিয়া ইতোমধ্যে শুরু হয়েছে। 

আর উপজেলা পর্যায়ে এই অক্সিজেন ইউনিট প্ল‍্যান্ট স্থাপন বেসরকারি ভাবে এটাই প্রথম। খুব অল্প সময়ের মধ্যেই আরো বিস্তৃত পরিসরে  স্বাস্থ্য সেবা পাবে সোনারগাঁও উপজেলার মানুষ।

এসময়, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁ পৌরসভার মেয়র পদপ্রার্থী কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, গাজী মজিবুর রহমান, মোগরাপাড়া ইউনিয়নের পরিষদ চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুসহ অনেকে উপস্থিত ছিলেন। 


Post Bottom Ad