ডাকাত সর্দার বলে কথা - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Monday, April 19, 2021

ডাকাত সর্দার বলে কথা

সোনারগাঁও দর্পণ :

ডাকাত সর্দার হাবু। সোনারগাঁও এবং এর আশপাশের উপজেলার সবাই তাকে এক ডাকে চিনে হাবু ডাকাত নামে। তার বিরুদ্ধে অভিযোগ, স্থানীয় মুক্তিযোদ্ধা ইসলাম মিয়া (ডাক্তার ইসলাম হিসেবে পরিচিত)’র ছেলে সোহেলকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। সোহেল বর্তমানে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কা জনক বলেও স্থানীয় একাধিক সূত্র জানায়। স্থানীয়ভাবে নিজের ক্ষমতা জাহির করতে ইতোপূর্বে আরো দুইজনকেও কুপিয়েছে হাবু ডাকাত, তার ছেলে আসিক ও তার বাহিনী।  

স্থানীয়রা জানায়, সোনারগাঁও থানার বারদী ইউনিয়নের শান্তিরবাজারে বিকালে আধিপত্য টিকিয়ে রাখতে ডাকাত সর্দার হাবু এবং তার ছেলে আসিক সন্ত্রাসী বাহিনি নিয়ে ৫ নং ওয়ার্ড এর বাসিন্দা ইসলাম ডাক্তারের ছেলে সোহেলকে ধারলো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। 

যদিও স্থানীয়ভাবে বারদী ইউনিয়নের চেয়ারম্যান জহিরের বিরুদ্ধে অভিযোগ রয়েছে, হাবু ডাকাত, তার ছেলে আসিক ও তার বাহিনীকে আশ্রয়-প্রশ্রয় দেয়ার। যদিও এ অভিযোগ বরাবরই অস্বীকার করেন জহির চেয়ারম্যান।

তবে, আজকের (সোমাবার) ঘটনা স্থানীয়দের মনে এতটাই দাগ কেটেছে যে বারদীর সাধারণ মানুষ তাদের নিজস্ব ফেসবুকে সোহলকে যখম করার ছবি ও ফুটেজ দিয়ে ঘটনার প্রতিবাদ জানিয়ে বিচার চেয়েছেন প্রশাসনের কাছে। স্থানীয়রা বলছেন, ডাকাতি করতে গিয়ে মানুষ হত্যা যার পেশা ও নেশা তার ও তার ছেলের দ্বারা যখম কোন বিষয় না কিন্তু এসব অপকর্ম থেকে মুক্তি চান এলাকাবাসী।


Post Bottom Ad