আল্লামা মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী নিখোঁজ, তৃতীয় স্ত্রী’র সন্ধান - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Sunday, April 11, 2021

আল্লামা মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী নিখোঁজ, তৃতীয় স্ত্রী’র সন্ধান


সোনারগাঁও দর্পণ : 

হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী নিয়ে জট না খুলতে সন্ধান পাওয়া গেছে তৃতীয় স্ত্রী’র। তৃতীয় স্ত্রী জান্নাতুল ফেরদৌসের ভাই শাহজাহান সাজু এ দাবি করেছেন। তিনি জানান, মামুনুল হক শনিবার (১০ এপ্রিল) মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসায় তাকে ডেকে নিয়ে যান এবং ২০২০ সালে তার (শাহজাহান সাজু) বোনকে বিয়ে করেছেন বলে জানান। পাশাপাশি এ সংক্রান্ত একটি স্ট্যাম্প দেখিয়েছেন। যদিও এ ব্যাপারে মামুনুল হকের মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করেও তা সম্ভব হয়নি। দেশের একাধিক গণমাধ্যম এ বিষয়ে প্রতিবেদনও প্রকাশ করেছে।

গণমাধ্যমগুলোতে তৃতীয় স্ত্রী’র ভাই শাহজাহান সাজু জানিয়েছেন, তাদের বাড়ি গাজীপুরের কাপাসিয়া এলাকায়। মামুনুল হকের বরাত দিয়ে তিনি জানান, ২০১৩ সালে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ নামে শিক্ষা প্রতিষ্ঠানে মাস্টার্স পড়ার সময় এই নারীর সাথে মামুনুল হকের পরিচয় হয়। ওই পরিচয়ের সূত্রে তাদের মধ্যে কথাবার্তা হতো। আড়াই বছর আগে ওই নারীর ডিভোর্সের পর  কেরানীগঞ্জের একটি মহিলা মাদ্রাসায় শিক্ষক হিসেবে চাকরি দেন মামুনুল হক। এরপর থেকেই তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। গত এক বছর আগে মাওলানা মামুনুলের সাথে তার বোনের বিয়ে হয়েছে। 

সোনারগাঁওয়ে মামুনুল হকের রিসোর্টকাÐের সময় এই নারীকে মামুনুল হক তার বড় বোন দিলরুবার  মোহাম্মদপুরের বাসায় রেখে যান। ওই ঘটনার পর থেকে বোনের সাথে কেউ যোগাযোগ করতেও পারেননি বলে দাবি করেন। 

এদিকে, হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী’র খোঁজ পাচ্ছেন না জানিয়ে রাজধানীর পল্টন থানায় সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। শনিবার রাতে দ্বিতীয় স্ত্রী’র আগের পক্ষের ছেলে এ জিডি করেন।

পল্টন থানার ওসি আবু বকর সিদ্দিক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ৩ এপ্রিল থেকে ওই ছেলে তার মায়ের খোঁজ পাচ্ছেন না বলে জিডিতে উল্লেখ করার পাশাপাশি নিজের নিরাপত্তা নিয়েও শঙ্কা প্রকাশ করেন।

ডিএমপির মতিঝিল বিভাগের উপকমিশনার সৈয়দ নুরুল ইসলাম জানান, ‘যে নারীর ছেলে জিডি করেছেন, ওই নারীই সেদিন সোনারগাঁওয়ে মামুনুলের সাথে ছিলেন বলে তারা প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছেন। 


Post Bottom Ad