সোনারগাঁওয়ে হেফাজতের মামলায় আরও ২জন গ্রেফতার - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Friday, April 23, 2021

সোনারগাঁওয়ে হেফাজতের মামলায় আরও ২জন গ্রেফতার

সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককাÐে সোনারগাঁও থানায় দায়ের করা মামলায় রাব্বি (২৪) ও নামে মহসিন (২৬) দুই আসামীকে গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার (২২ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতদের মধ্যে মহসিন হলো মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে ও রাব্বি একই গ্রামের মৃত জয়নালের ছেলে ।

সোনারগাঁও থানার সেকেন্ড অফিসার ইয়াউর রহমান জানান, গ্রেফতারকৃতরা মোগরাপাড়া চৌরাস্তা বাসস্ট্যান্ডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্বপাশে অবস্থিত উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয় ও রয়েল রিসোর্ট ভাংচুরে জড়িত রয়েছে। 

উল্লেখ্য, গত ৪ এপ্রিল সোনারগাঁও রয়েল রিসোর্টে হেফাজতের যুগ্ন মহাসচিব মামুনুল হক এক নারীসহ স্থানীয়দের হাতে অবরুদ্ধ হোন। পরবর্তীতে হেফাজত ইসলামের সমর্থক ও দলীয় লোকজন রয়েল রিসোর্টে হামলা-ভাঙচুর করে মামুনল হককে অবরুদ্ধ থেকে মুক্ত করে নিয়ে যাওয়ার সময় আওয়ামী লীগ পার্টি অফিস, যুবলীগ ও ছাত্রলীগের নেতাদের ঘর-বাড়ি,গাড়ি,ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর ও মহাসড়কে অগ্নিসংযোগসহ সহিংসতা চালায়। এঘটনায় পুলিশ বাদী হয়ে দুটি ও ক্ষতিগ্রস্তরা বাদী হয়ে ৬টিসহ মোট ৮টি মামলা করে। এসব মামলায় ৪৪৬ জনের নাম উল্লেখ করে মোট ১৮০০ জনকে আসামি করা হয়। এ নিয়ে ৮ মামলায় মোট ৬৭ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। 


Post Bottom Ad