এলো খুশির ঈদ......... - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Monday, May 2, 2022

এলো খুশির ঈদ.........


সোনারগাঁও দর্পণ :

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আবারও এসেছে মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল ফিতর। আজ দিবাগত মধ্যরাত ১২:০১ মিনিট অর্থাৎ মঙ্গলবার ৩ মে প্রথম প্রহর থেকেই এ উৎসব উদযাপন করবেন মুসলমান সম্প্রদায়। 

গেল বছর করোনা মহামারির কারণে যখন পুরো বিশ্ব ছিল স্থবির। সামাজিক যোগাযোগ ছাড়া কারো সাথে প্রকাশ্যে বা স্বশরীরে যোগাযোগ করাটা ছিল এক দিকে দুঃসাহসিক অপরদিকে, অনেকটা উদ্বিগ্ন আর উৎকন্ঠার। সে তুলনায় সরকারের প্রাণবন্ত প্রচেষ্টায় এবার সে ভয় কাটিয়ে পরিস্থিতি স্বাভাবিক বলাই বাহুল্য। 

পবিত্র ঈদ-উল ফিতরকে ঘিরে ছোট, বড়, ধনী, গরীব, নারী-পুরুষ, শিশু-বৃদ্ধ মুসলিম সম্প্রদায়ের সবাই মেতে উঠবে আনন্দ আর উৎসবে। একে অন্যের সাথে আনন্দ ভাগাভাগি করবে নিজেদের মতো করে। 

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে ‘সোনারগাঁও দর্পণ’ পরিবারও সকলের সাথে আনন্দ ভাগাভাগি করতে আগ্রহী। উদযাপন করতে চায় পিছনের সকল দুঃখ, কষ্ট, গøানি আর ব্যর্থতা ভুলে ভালো কিছুর প্রত্যাশার। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে সোনারগাঁও দর্পণ’র সকল পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ি, রাজনীতিবিদ, ব্যবসায়ীসহ সমাজের সকল শ্রেণী-পেশার মানুষদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন আর নিরাপদে ঈদ উদযাপনে মেতে থাকুন ইসলামী নিয়ম-রীতিতে।  


Post Bottom Ad