বৈদ্যেরবাজারে নৌকার পক্ষে বাপ-বেটার নির্বাচনী প্রচারণা, অগ্নিসংযোগের বিচার দাবি - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Monday, December 20, 2021

বৈদ্যেরবাজারে নৌকার পক্ষে বাপ-বেটার নির্বাচনী প্রচারণা, অগ্নিসংযোগের বিচার দাবি


সোনারগাঁও দর্পণ :

৪র্থ ধাঁপে ২৬ ডিসেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে প্রচারণা চালিয়েছেন উপজেলা আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি মনির হোসেন এবং মনির হোসেনের ছেলে যুবলীগ নেতা মারুফ মিনহাজ। সোমবার (২০ ডিসেম্বর) সকালে সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের বিভিন্ন এলাকায় তারা এ নির্বাচনী প্রচারণা করেন।

এরআগে, সকাল সাড়ে ৮টার দিকে মারুফ মিনহাজ ও মনির হোসেন রোববার রাতে ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দামোদরদি এলাকায় নৌকা প্রতিকের প্রার্থী আলআমিন সরকারের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের স্থান পরিদর্শন করেন। 

এ সময় মারুফ মিনহাজ নৌকা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিতে অংগ্নিসংযোগকারীদেরকে আইনের আওতায় আনতে যথাযথ কর্তৃপক্ষের প্রতি অনুরোধ করেন।

 তিনি বলেন, যারা আওয়ামী লীগ তথা দেশের প্রাণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের প্রতিক নৌকায় আগুন লাগিয়ে পুড়িয়ে ফেলতে পারে তারা দেশের বিরুদ্ধেও যে কোন ষড়যন্ত্র করতে পারে। তাই সে সকল দোষিদের চিহ্নিত করে দ্রæততম সময়ের মধ্যে আইনের আওতায় আনার জোর দাবি জানান মারুফ মিনহাজ।

পরে রাতে ইউনিয়নের ১নং ওয়ার্ডে অনুষ্ঠিত আল আমিন সরকারের নির্বাচনী প্রচারণার অংশ উঠান বৈঠকে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি মনির হোসেন। 

এ সময় বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আল-আমিন সরকারসহ স্থানীয় মুরব্বী ও স্থানীয় ভোটার সমর্থকরা সাথে ছিলেন।


Post Bottom Ad