শেখ ফজলে শামস পরশের হাতেই যুবলীগ নিরাপদ - মারুফ মিনহাজ - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Thursday, November 11, 2021

শেখ ফজলে শামস পরশের হাতেই যুবলীগ নিরাপদ - মারুফ মিনহাজ

সোনারগাঁও দর্পণ :

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন সময় তাঁর বক্তব্যে একটি যথার্থ কথাই বলেন যে, “দেশের স্বাধীনতা অর্জন করতে গিয়ে বঙ্গবন্ধুর পরিবার যে ত্যাগ স্বীকার করেছেন বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের চেয়ে এ দেশকে আর কেউ বেশি ভালবাসতে পারেনা। আর তাই যুবলীগের ক্রান্তিলগ্নে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি’র সুযোগ্য সন্তান সৎ, শিক্ষিত, নির্লোভ ও ভাল মনের মানুষ হিসেবে পরিচিত অধ্যাপক শেখ ফজলে শামস পরশ স্যারের হাতে যুবলীগের দায়িত্ব দিয়েছেন। কারণ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল করেই জানেন, অধ্যাপক শেখ ফজলে শামস পরশ স্যারের হাতেই যুবলীগ নিরাপদ। 

যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (১১ নভেম্বর) সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া বাজারে আয়োজিত দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠানে এসব কথা বলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা বিশিষ্ট শিল্পপতি মনির হোসেনের ছেলে তরুণ যুবলীগ নেতা মারুফ মিনহাজ। 

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সোনারগাঁও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেনের ভাই বিশিষ্ট শিল্পপতি মনির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু। এছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের অন্যান্য নেতাকর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পরে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে যুবলীগের প্রয়াত চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনিসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরবর্তী কেক কেটে ও মিষ্টি বিতরণ করে দিবসটি উদযাপন করেন তিনি।


Post Bottom Ad