মাহফুজুর রহমান কালাম সোমবার মনোনয়ন পত্র ফর্ম সংগ্রহ করবেন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Sunday, September 5, 2021

মাহফুজুর রহমান কালাম সোমবার মনোনয়ন পত্র ফর্ম সংগ্রহ করবেন

সোনারগাঁও দর্পণ :

আগামী ৭ অক্টোবর অনুষ্ঠিতব্য সোনারগাঁও উপজেলা পরিষদের উপ-নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে সোমবার (৬ সেপ্টেম্বর) সকালে মনোনয়ন পত্র ফর্ম সংগ্রহ করবেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। রবিবার (৫ সেপ্টেম্বর) রাতে ‘সোনারগাঁও দর্পণ’র সাথে টেলিফোনে তিনি এতথ্য জানান। কালাম জানান, তিনি নিজে মনোনয়ন পত্র ফর্ম সংগ্রহ করতে যাবেন না। তবে তার পক্ষ থেকে প্রতিনিধি গিয়ে মনোনয়ন ফর্ম কিনে নিয়ে আসবেন। 

তিনি আরও জানান, সকাল ১০টা থেকে সাড়ে ১০টার দিকে সোনারগাঁও থেকে ফর্ম সংগ্রহের উদ্দেশ্যে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে যাবেন তার প্রতিনিধি। সেখান থেকে এ ফর্ম সংগ্রহ করবেন। 

এরআগে, মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, সোনারগাঁও উপজেলা পরিষদের সদ্য প্রয়াত চেয়ারম্যান মোশারফ হোসেনের ভাই বিশিষ্ট ব্যবসায়ী মনির হোসেন, সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর ওরফে বাবু ওমর।

এরআগে, ২২ জুলাই সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন মারা গেলে নির্বাচন কমিশন গত বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) ৮৫ তম সভায় সোনারগাঁও উপজেলার পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তারিখ আগামী ৭ অক্টোবর ধার্য করে কমিশন।


Post Bottom Ad