সোনারগাঁওয়ে নাতিন জামাইয়ে বাড়ি বেড়াতে এসে নব-বধূর দাদি-নানীর মৃত্যু

সোনারগাঁও দর্পণ :

সদ্য বিয়ে হওয়া নাতিনের স্বামীর বাড়ি বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন নব-বধূর দাদি ও নানী মেঘনা উপজেলার সোনাকান্দা এলাকার মৃত আব্দুল মান্নানের মেয়ে নুর জাহান (৬৫) ও একই এলাকার আমেলা খাতুন (৭০)। শনিবার (২৮ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর ইউনিয়ন পরিষদের সামনে রাস্তা পারাপারের স্থান দিয়ে যাওয়ার সময় অজ্ঞাত যাত্রীবাহী বাসের ধাক্কায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। 

স্থানীরা জানায়, গতকাল শুক্রবার (২৭ আগস্ট) পিরোজপুর এলাকার মৃত মোজাফফর হোসেনের ছেলে আল আমিনের সাথে মেঘনা উপজেলার সোনাকান্দা এলাকার আলী হোসেন ভুট্টুর মেয়ে সিনথিয়ার বিয়ে হয়। বিয়ের দিন নতুন বউয়ের সাথে কনের বাড়ি থেকে দাদি আমেলা খাতুন ও নানি নুর জাহান বেড়াতে আসে। 

অপরদিকে, বেড়াতে আসা নানি ও দাদি উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সাদিপুর গ্রামে অফর এক স্বজনের বাড়ি ঘুরতে যায়। সেই স্বজনের বাড়ি থেকে রিক্সা থেকে নেমে নাতিন জামাইয়ের বাড়ি যেতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। 

এদিকে, দুর্ঘটনার পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ঘটনাস্থলে গিয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ জানায়, ঘাতক বাসটিকে আটকের জন্য তারা অভিযান অব্যাহত রেখেছেন। দুটি লাশই এ রিপোর্ট লেখা পর্যন্ত কাঁচপুর হাইওয়ে থানায় ছিল। 

 

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget