মোগরাপাড়া ইউনিয়নে সোহাগ রনি’র দোয়া মাহফিল ও কাঙ্গালীভোজ

সোনারগাঁও দর্পণ :

বাঙালী জাতির ইতিহাসের নেক্কারজরক অধ্যায় জাতীয় শোক দিবসকে ঘিরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার দুই মেয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনা ছাড়া পরিবারের সকল সদস্য এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট তার বাড়িতে অবস্থানরত স্বজনসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় মোগরাপাড়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে দোয়া ও মিলাদ মাহফিল করেছে মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শাহ মো. সোহাগ রনি। রোববার ১৫ আগস্ট তিনি এ কর্মসূচী পালন করেন।

এরআগে, ১৫ আগস্টের প্রথম প্রহরে ১২.০১ মিনিটে উপজেলা চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে তার অনুসারী নেতাকর্মীদের নিয়ে ফুলের শ্রদ্ধা জানান সোহাগ রনি। পরে শনিবার দিবাগত মধ্যরাত থেকে রবিবারের আয়োজন সফল করেত গরু জবাই থেকে শুরু করে রান্না কাজের তদারকি করেন তিনি।

পরে রোববার সকালে ফজর নামাজের পর কোরআন হাফেজদের দিয়ে পবিত্র কোরআন খতম, বঙ্গবন্ধুসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত চেয়ে দোয়া সাড়ে ৯টার দিকে গাড়িবহর নিয়ে নেতাকর্মীদের সাথে বের হোন প্রতিটি ওয়ার্ডে।

এ সময় মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপাড়া বাজার, মোগরাপাড়া বাজারের পাশে শ্রী শ্রী নিতাই আখড়া, বাড়ি মজলিস, চৌরাস্তা, কাইকারটেক,কাফরদী, পাঁচপীর দরগাহ, রতদনদি, দমদমা, ভিন্নিপাড়া, দলদার, বড়সাদীপুরসহ ইউনয়নের বিভিন্ন গ্রামের কাঙ্গালীভোজের খাবার বিতরণ ও দোয়ায় অংশ নেন।


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget