সোনারগাঁওয়ে দু’জনের মৃত্যু

সোনারগাঁও দর্পণ :

প্রচন্ড গরমে সোনারগাঁওয়ে দুই জনের মৃত্যু হয়েছে। দু’জনই উপজেলার পিরোজপুর ইউনিয়নের মঙ্গলেরগাও কান্দাপাড়া গ্রামের বাসিন্দা। নিহতরা হলো ওই গ্রামের সমিরউদ্দিনের ছেলে মোহাম্মদ আলী (৪৪) এবং অপরজন একই গ্রামের মসু মিয়া (৬০)।

স্থানীয় সূত্র জানায়, মোহাম্মদ আলী চৌরাস্তা এলাকায় বিভিন্ন প্রতিষ্ঠানের ডিলারদের পণ্য ভ্যানগাড়ি দিয়ে দোকানে পৌছে দেয়ার কাজ করত। শনিবার সারাদিন কাজ শেষে বাড়ি গিয়ে গরমে তার শরীরটা ভাল লাগছে না এম,ন কথা পরিবারের সদস্যদের জানিয়ে শুয়ে পরে। পরে সে আর ঘুম থেকে না ওঠায় স্থানীয়ভাবে ওষুধ ব্যবসার সাথে জড়িতদের খবর দিলে তারা দ্রæত চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। চিকিৎসকের কাছে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করে। প্রচন্ড গরমে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়েছে বলে ধারণা করে চিকিৎসক।

অপরদিকে, ষাটোর্ধ মসু মিয়াও রাতে তার পরিবারের কাছে প্রচন্ড গরমের কথা বলে রাস্তার পাশে বাতাসে যাওয়ার কথা বলে রাড়ি থেকে বের হয় এবং বাড়ির পাশেই একটি গাছে নিচে বসে থাকে। অনেক সময় পর ডাকাডাকির পরও না আসায় বাড়ি লোকজন গিয়ে তার শরীরে ধরার পর মাটিটে পরে যায়। পরে চিকিৎসকের কাছে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করে। মসু মিয়াও প্রচন্ড গরমে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হতে পারে বলে চিকিৎসক ধারণা করে।  


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget