সোনারগাঁওয়ে পাঁচ জুয়াড়ি গ্রেফতার

সোনারগাঁও দর্পণ :

সমাজ ব্যবস্থা নষ্টকারী ৫ জুয়ারীকে আটক করেছে র‌্যাব-১১’র সদস্যরা। সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের সেনপাড়া থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো আজিম খাঁন (৩৪), ইলিয়াছ মিয়া (৪৫), তাওহীদ মিয়া (৪০), ইরন মিয়া (৪৫) ও ফায়জুল (৪১) হক। রবিবার  দিবাগত রাত আনুমানিক পৌনে ১২ টার দিকে তাদের আটক করা হয়। এ সময় আটককৃতদের কাছ থেকে নগদ ২৪ হাজার ২৭০ টাকা ও জুয়া খেলা সরঞ্জামাদি জব্দ করা হয়। 

আজ ( ৩১ মে) সোমবার র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, একটি সংঘবদ্ধ চক্র সোনারগাঁয়ের কাঁচপুর সেনপাড়া এলাকায় দীর্ঘদিন যাবৎ নানা কায়দায় নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। জুয়ার আসরে ৫০/৬০ জন লোক নিয়মিত জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো। জুয়ারীরা জুয়ার টাকা জোগার করতে চুরি, ছিনতাইসহ নানা ধরনের অপকর্মের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা নষ্ট করে আসছিল। গ্রেফতারকৃতরাও প্রাথমিক জিজ্ঞাসাবাদে পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নিয়মিত জুয়ার আসর চালিয়ে আসার কথা স্বীকার করেছে বলে উল্লেখ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget