সোনারগাঁওয়ে আটক নেতাদের মুক্তি এবং হয়রানির বন্ধের দাবি জাতীয় পার্টি নেতাদের


সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁওয়ে আটক জাতীয় পার্টি নেতাকর্মীদের মুক্তি এবং হয়রানির বন্ধের দাবি করেছে কেন্দ্রীয় জাতীয় পার্টি। আজ বুধবার (২১ এপ্রিল) দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম  মোহাম্মদ কাদের (জিএম কাদের) এবং জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এক যৌথ বিবৃতিতে এ দাবি করেন। (তথ্য - প্রেস বিজ্ঞপ্তি) 

বিবৃতিতে সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টি সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ এবং সোনারগাঁও পৌর জাতীয় পার্টি সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর ফারুক আহমেদ তপনের মুক্তি দাবি করে বলেন, গত ৩ এপ্রিল সোনারগাঁওয়ে রয়াল রিসোর্টে হামলার ঘটনায় জাতীয় পার্টি বা জাতীয় পার্টির কোন নেতা-কর্মী জড়িত নয়। অথচ উদ্দেশ্য প্রনোদিতভাবে মিথ্যে মামলায় জড়িয়ে জাতীয় পার্টির জনপ্রিয় দুই নেতাকে আটক করা হয়েছে। এছাড়া আরো অন্তত ৩৫ নেতা-কর্মীকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করা হচ্ছে। জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি এবং জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এক যৌথ বিবৃতিতে আরো বলেন, মাহে রমজানের পবিত্র মাস এবং মহামারি করোনাকালে জাতীয় পার্টির নেতা-কর্মীরা ঘরে থাকতে পারছেনা। প্রতিরাতে পুলিশ জাতীয় পার্টি নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হানা দিচ্ছে। এতে ওই সকল পরিবারের সদস্যরা মারাত্মক ভীতিতে রয়েছে। 

বিবৃতিতে, নিরপরাধ এবং ওই ঘটনার সাথে জড়িত নয় এমন কোন ব্যক্তিকে অযথা গ্রেফতার বা হয়রানির শিকার না করার জন্য সরকারের প্রতি দাবী জানান তারা। 


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget