খালেদা জিয়া করোনাক্রান্ত বলে অবশেষে স্বীকার ডা. মামুন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Sunday, April 11, 2021

খালেদা জিয়া করোনাক্রান্ত বলে অবশেষে স্বীকার ডা. মামুন


সোনারগাঁও দর্পণ : 

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া করোনাক্রান্ত বলে স্বাস্থ্য অধিদপ্তরের ঘোষণা প্রথমে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. মানুন অস্বীকার করলেও অবশেষে তা স্বীকার করেছেন। তিনি বলেছেন, একজন রোগীর ব্যক্তিগত বিষয় গোপন রাখা তার পেশাগত ঈমানী দায়িত্ব বলে অবহিত করেছেন। 

আজ রোববার (১১ এপ্রিল) বিকেলে রাজধানীর গুলশানে খালেদা জিয়ার বাসভবন ‘ফিরোজা’ থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হলে, ডা. মামুন বলেন তাকে অনেকেই ফোন করছিলেন। তিনি বিষয়টি অস্বীকার করেছেন, কারণ তিনি একজন চিকিৎসক হিসেবে একজন রোগীর ব্যক্তিগত গোপনীয়তা বজায় রেখেছেন। যা চিকিৎসক হিসেবে তার ঈমানি দায়িত্ব। 

তিনি আরও জানান, খালেদা জিয়ার করোনার উপসর্গ নেই কোনো তবে তার গৃহকর্মী ফাতেমাসহ ওই বাড়ির ৮ জন করোনা আক্রান্ত হওয়ায় খালেদা জিয়ার নমুনা পরীক্ষা করা হয়। ব্যক্তিগত নিরাপত্তার কারণে প্রথমদিকে তার করোনা আক্রান্তের বিষয়টি গোপন রাখা হয়েছিল।

ডা. মামুন বলেন, খালেদা জিয়ার করোনা আক্রান্ত হলেও যেহেতু কোনো উপসর্গ নেই তারপরও যে কোন অনাকাঙ্খিত ঘটনা এড়াতে রাজধানীর একটি হাসপাতালে খালেদা জিয়ার জন্য একটা কেবিন ঠিক রাখা হয়েছে।

এর আগে সকালে স্বাস্থ্য অধিদফতরের তরফ থেকে খালেদার করোনায় আক্রান্ত হওয়ার খবর জানানো হলেও কিছু বলছিল না তার পরিবার ও বিএনপি। এমনকি শনিবার (১০ এপ্রিল) খালেদার করোনার নমুনা নেয়ার খবর ছড়িয়ে পড়লে তা নাকচ করে দেয় খালেদা জিয়ার প্রেস উইং সদস্য শায়রুল কবির খান।


Post Bottom Ad