বন্দরে পুলিশের উপর হামলা, মাকসুদ চেয়ারম্যান পুত্র শুভ গ্রেফতার - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Friday, December 16, 2022

বন্দরে পুলিশের উপর হামলা, মাকসুদ চেয়ারম্যান পুত্র শুভ গ্রেফতার


সোনারগাঁও দর্পণ :

নারায়ণগঞ্জের বন্দরের মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেনের ছেলে মাহমুদুল হাসান শুভ (৩২) কে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ।  রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেলের কাগজপত্র চাওয়ায় মদ খেয়ে গভীর রাতে টহলরত পুলিশের ওপর হামলা চালানোর অভিযোগে  বৃহস্পতিবার গভীর রাতে বন্দরের কুড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এর আগে বুধবার রাতে লাঙ্গলবন্দ বাসস্ট্যান্ডে টহল ডিউটিতে থাকা কামতাল তদন্ত কেন্দ্রের পুলিশের ওপর এ হামলার ঘটায় চেয়ারম্যান পুত্র শুভ ও তার সাঙ্গপাঙ্গরা।

জানাগেছে, প্রতিদিনের মতো বুধবার রাত ১২ টার দিকে কামতাল তদন্ত কেন্দ্রের এএসআই শফিউল্লাহ অন‍্যান‍্য পুলিশ সদস‍্যদের নিয়ে টহল ডিউটি পুলিশের কর্তব‍্যরত অবস্থায় লাঙ্গলবন্দ বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান নেয়। এসময়  রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল নিয়ে এক যুবক দ্রুতগতিতে যাওযার সময় পুলিশ তার গতিরোধ করে গাড়ির কাগজ  চায় এবং পরিচয় জানতে চান। সে সময় ওই যুবক বন্দরের মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদের ছেলে শুভ'র বন্ধু পরিচয় দেয় এবং সে কোন এক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে আসে বলে পুলিশকে জানায়। পরে পুলিশ মটরসাইকেলসহ ওই যুবককে চলে যেতে বললে যুবক চলে যায়। চলে যাওয়ার কিছুক্ষণ পর মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাকসুদ হোসেনের ছেলে মাহমুদুল হাসান শুভ’র নেতৃত্বে ১৫-২০ জনের একটি দল পুলিশের ওপর উপর্যুপরি হামলা চালায়। এসময় পুলিশের গাড়ি চালকসহ ৫ পুলিশ সদস্য আহত হন। এঘটনায় পুলিশের এএসআই শফিউল্লাহ বাদী হয়ে বন্দর থানায় একটি মামলা করেন।

বন্দর থানার অফিসার ইনচার্জ ওসি আবু বকর ছিদ্দিক জানান, পুলিশের দায়িত্ব পালনে বাধা এবং পুলিশকে মারধরের ঘটনায় মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদের ছেলে মাহমুদুল হাসান শুভকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়। গ্রেপ্তারকৃত শুভ’র বিরুদ্ধে চাঁদাবাজির মামলা সহ সন্ত্রাসী কর্মকাণ্ডের অসংখ্য অভিযোগ রয়েছে।

Post Bottom Ad