সোহাগ রনি’র অজ্ঞতা আর নির্বুদ্ধিতাই নৌকার পরাজয়ের কারণ - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Monday, July 4, 2022

সোহাগ রনি’র অজ্ঞতা আর নির্বুদ্ধিতাই নৌকার পরাজয়ের কারণ


সোনারগাঁও দর্পণ :

সোহাগ রনি’র নিজের অজ্ঞতা আর নির্বুদ্ধিতার কারণেই নৌকার পরাজয় হয়েছে বলে মন্তব্য করেছেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম। সোমবার বিকালে পৌরসভার রয়েল রিসোর্টের হল রুমে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির এক বর্ধিত সভা শেষে এক প্রেস ব্রিফিংয়ে সম্প্রতি অনুষ্ঠিত মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পরজয়ের কারণ হিসেবে তিনি এ তথ্য জানান। 


সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের সঞ্চালনায় বর্ধিত সভায় সভাপতি ছিলেন  সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সামসুল ইসলাম ভূইয়া।


বর্ধিত সভা শেষে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মাসুম বলেন, গত ১৫ জুন অনুষ্ঠিত মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী সোহাগ রনি বিজয়ের দ্বারপ্রান্তে গিয়েও পরাজিত হয়। আর পরাজয়ের কারণ হিসেবে তিনি স্থানীয় গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যাচার করেছেন। তিনি মিথ্যা তথ্য দিয়ে সোনারগাঁওবাসীকে বিভ্রান্ত করেছেন, যা খুবই দুঃখজনক। 


তিনি বলেন, গত ১১ জুন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির বর্ধিত সভার মাধ্যমে নৌকার প্রার্থী সোহাগ রনি’র পক্ষে কাজ করার সিদ্ধান্ত নেয় এবং

মোগরাপাড়া ইউনিয়নে নৌকাকে বিজয়ী করতে আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মী কাজ করে। কিন্তু প্রার্থীর অজ্ঞতা আর নির্বুদ্ধিতার কারণে বিজয়ের দ্বারপ্রান্তে গিয়েও নৌকাকে আমরা বিজয়ী করতে পারিনি। প্রার্থী পরাজিত হওয়ার পর  তার নিজের দায় এড়াতে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম ও রফিকুল ইসলাম নান্নু সহ অন্যান্য নেতৃবৃন্দকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে মিথ্যা তথ্য দিয়ে অভিযুক্ত করে যাচ্ছে। ইতিমধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়েও এমন একটি অভিযোগ সোহাগ রনি জমা দিয়েছে বলে উল্লেখ করে চেয়ারম্যান মাসুম বলেন, সোহাগ রনি’র অভিযোগটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। 


বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট সামুসল ইসলাম ভ‚ইয়া, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য আশরাফুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, রফিকুল ইসলাম নান্নু, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য মাহমুদ আক্তার ফেন্সি, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য নাসরীন সুলতানা ঝরা, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফিরোজ মোল্লা, মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাপ মিয়া, সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ ফিরোজসহ অনেকে উপস্থিত ছিলেন।  



Post Bottom Ad