সোনারগাঁওয়ে নির্বাচন পরবর্তী সহিংসতায় বাড়ি-ঘরে হামলা, আহত ১; আটক ১ - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Thursday, June 16, 2022

সোনারগাঁওয়ে নির্বাচন পরবর্তী সহিংসতায় বাড়ি-ঘরে হামলা, আহত ১; আটক ১


সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁওয়ে নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনা ঘটেছে। ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের উলুকান্দা গ্রামের আমানউল্লাহর বাড়িতে হামলা করে তার ঘরের টিন ও ঘরের আসবাবপত্র ভাঙচুর করেছে স্থানীয় সন্ত্রাসী আলালসহ তিনজন। গতকাল ১৫ জুন বিকালে নির্বাচনের পর এ ঘটনা ঘটে। 



অপরদিকে, বৃহস্পতিবার সকালে নৌকার সমর্থক মিনহাজকে ছুরিকাঘাতে আহত করেছে স্থানীয় সন্ত্রাসীরা। আহত মিনহাজকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় সূত্র জানায়, ১৫ জুন নির্বাচন শেষে ৯নং ওয়ার্ডের কাইকারটেক হাইস্কুলের পাশের গ্রাম উলুকান্দা এলাকার আমানউল্লাহর বাড়িতে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা চালায় স্থানীয় সন্ত্রাসী আলালের নেতৃত্বে ৩ জনের একটি দল। সে সময় বাড়িতে কেউ ছিলনা। পরে আশপাশের লোকজনের কাছ থেকে জানতে পারে যে, স্থানীয় পিয়ার আলীর ছেলে আলাল ও তার অপর দুই সহযোগিসহ তিনজন মিলে নৌকার সমর্থক আমানউল্লাহ বাড়িতে হামলা চালিয়ে তার বাড়ির টিন কুপিয়ে কেটে ফেলে এবং ও ঘরে থাকা আসবাবপত্র ভাঙচুর ও তছনছ করে। 

অপরদিকে, ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ষোলপাড়া গ্রামের লিয়নের ছেলে মিনহাজের ওপর স্থানীয় সন্ত্রাসী নুরুল ইসলামের ছেলে রাজু ও তার অপর সহযোগি সাজিত ও আশিকসহ ৫/৬ জনের একটি দল হামলা করে। এ সময় তাদের হাতে থাকা ছুরি দিয়ে মিনহাজের বাম হাতে আঘাত করলে রক্তাক্ত আহত হয় সে। স্থানীয়রা আহত মিনহাজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায়। এ ঘটনায় পুলিশ নরুল ইসলামের ছেলে রাজুকে গ্রেফতার করেছে। 

এ ব্যাপারে স্বতন্ত্রপ্রার্থী থেকে আনারস প্রতিক নিয়ে বিজয়ী চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু জানান, আমার কোন সমর্থক করেছে কি-না আমি জানিনা। এছাড়া মুলত কি নিয়ে ঘটনা ঘটেছে তাও জানিনা। এটা কি নির্বাচন নিয়ে কোন ঘটনা না-কি পূর্বশত্রæতা মুলক কিছু তাও জানিনা। আমি বিজয়ী হওয়ার পর আমার কর্মী-সমর্থকদেরকে নির্দেশ দিয়েছি যেন কোন রকম ঝামেলায় না জড়ায়। এমনও হতে পারে,


 আমার সুনামকে নষ্ট করার জন্য পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটানো হয়েছে। সার্বিক বিষয়গুলো তদন্তের ব্যাপার। তবে, এটা বলতে পারি যদি ঘটনা সত্যি হয়ে থাকে তাহলে অবশ্যই খারাপ হয়েছে এবং তার বিচার হবে। 



Post Bottom Ad