শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সোনারগাঁওয়ে বিক্ষোভ মিছিল - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Saturday, June 4, 2022

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সোনারগাঁওয়ে বিক্ষোভ মিছিল


সোনারগাঁও দর্পনঃ

বঙ্গবন্ধু কন্যা  বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনাকে কটুক্তি, হত্যার হুমকি ও সারাদেশে বিএনপির নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে সোনারগাঁওয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। শনিবার(৪জুন) বিকেলে উদ্ধবগঞ্জ এলাকায় পৌরসভা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে  প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করা হয়।


সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম- আহ্বায়ক আব্দুল্লাহ আল কায়সার। আন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, কেন্দ্রী যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, নাঃগঞ্জ জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা আওয়ামীলীগ আহ্বায়ক কমিটির সদস্য গাজী মুজিবুর রহমান, এ্যাড. ফজলে রাব্বি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নের্তৃবৃন্দ। 


বক্তারা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতাদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এর আগে উপজেলার উদ্ধবগঞ্জ এলাকায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগের সমন্বয়ে একটি মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ প্রদর্শণ করে।


Post Bottom Ad