সোনারগাঁওয়ে পুলিশের ওপর হামলা, আসামী ছিনতাই - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Sunday, June 12, 2022

সোনারগাঁওয়ে পুলিশের ওপর হামলা, আসামী ছিনতাই


সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁও থানা পুলিশের দুই এসআই এর উপর সন্ত্রাসী হামলা করে এক আসামী ছিনতাই করেছে আসামীর স্বজনরা। হামলায় আহত দুই পুলিশ সদস্যকে উপজেলা ও রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত সোনারগাঁও থানার এসআই ফারুক হোসেন  রোববার সকালে বাদি হয়ে সোনারগাঁও থানায় মামলা করেছেন।



মামলার এজাহার থেকে জানাগেছে,  শনিবার দুপুরে সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও গ্রামের আব্দুল আউয়ালের ছেলে ওয়ারেন্টভুক্ত আসামী আমিনকে ধরতে সাদা পোশাকে সোনারগাঁও থানার এসআই (উপ-পরিদর্শক) ফারুক হোসেন ও মেরাজুল ইসলাম সোহাগ কাঁচপুর সিনহা ওপেক্স গার্মেন্টের সামনে থেকে গোপন সংবাদে অভিযান চালিয়ে গ্রেফতার করে। গ্রেফতার করে পুলিশ ভ্যানে উঠানোর সময় কৌশলে আসামী আমিন ভ্যান  থেকে পালিয়ে যায়। পরে ধাওয়া করে পার্শ্ববর্তী রূপগঞ্জ উপজেলার যাত্রামুড়া এলাকার পানি উন্নয়ন বোর্ড কার্যালয়ের সামনে থেকে পুনরায় গ্রেফতারের জন্য অভিযান চালায়। 


এ সময় আমিনের নেতৃত্বে তার স্বজন হাফিজউদ্দিন, আউয়াল, শরীফ, বিনা বেগম, আছমা বেগম ও আরমানসহ ১০-১২জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে ওই দুই পুলিশ সদস্যের উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা তাদের কাছ থেকে একটি ওয়াকিটকি, আমিনের ওয়ারেন্টের কাগজ ও দুটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে  সোনারগাঁও থানা পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে গিয়ে আহত দুই সদস্যকে উদ্ধার করে। হামলায় এসআই ফারুক হোসেনকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও এসআই মেরাজুল ইসলাম সোহাগের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে।



এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) শেখ বিল্লাল হোসেন জানান, আসামী ছিনিয়ে নেওয়ার ঘটনায় মামলা গ্রহণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। ছিনিয়ে নেওয়া আসামীসহ ওয়াকিটকি, ইস্যুকৃত ওয়ারেন্টের কাগজ ও মোবাইল সেট উদ্ধারের চেষ্টা চলছে।


Post Bottom Ad