সোনারগাঁওয়ে অন্তঃসত্ত্বা গৃহবধুকে হত্যা ! আত্মহত্যা বলে চালিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ! - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Saturday, May 7, 2022

সোনারগাঁওয়ে অন্তঃসত্ত্বা গৃহবধুকে হত্যা ! আত্মহত্যা বলে চালিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ !


সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁওয়ে রীনা (২৬) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার পর ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার অভিযোগ উঠেছে। নাম প্রকাশে অনিচ্ছুক কাবিলগঞ্জ গ্রামের একাধিক বাসিন্দা এমন অভিযোগ করেন। যদিও নিহতের ভাই সোনারগাঁও থানায় এ ব্যাপারে আত্মহত্যা করতে প্ররোচনার অভিযোগ এনে একটি মামলা করেছেন। 

স্থানীয়রা জানায়, কাবিলগঞ্জ গ্রামের মৃত হাসেমের পরিবারের সন্তানদের মধ্যে বেশ কয়েকদিন ধরেই জমি সংক্রান্ত বিরোধ চলছিল। তারই ধারাবাহিকতায় মৃত হাসেমের মেঝো ছেলে শহীদের সাথে তার স্ত্রী রীনার কলহ হয়। কলহের জেরে শহীদ তার ছেলেসহ অন্তঃসত্ত¡া স্ত্রী রীনাকে সম্প্রতি তার শশুরবাড়িতে রেখে আসে। গত শুক্রবার শহীদের শশুরবাড়ির লোকজন রীনা ও তার সন্তানকে কাবিলগঞ্জ শহীদের বাড়ি পূণরায় দিয়ে যায়। তারা চলে যাওয়ার পর বিকেল ৪টার দিকে আবারও পারিবারিক কলহ শুরু হলে শহীদ ও তার মা’সহ রীনাকে রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরবর্তীতে মরদেহ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে।

এদিকে, এ ঘটনার পর স্বামী শহীদ ও রীনার শাশুড়িসহ পরিবারের সকলে পলাতক রয়েছে।

এলাকাবাসী আরও জানায়, শহীদের পরিবারের লোকজন বাড়ির বৌ-ঝিয়ের সাথে সব সময়ই খারাপ আচরণ করতো। যার কারণে বিগত প্রায় ৮/৯ বছর আগে শহীদের বড় ভাই তৌহিদের স্ত্রী’কে মুখে কীটনাশক দিয়ে হত্যার পর সেটিকেও আত্মহত্যা বলে চালানোর অপচেষ্টা করে। যে মামলা এখনো চলমান। 

এ ব্যাপারে সোনারগাঁও থানার এসআই ঘটনার তদন্ত কর্মকর্তা বিজন জানান, পোষ্টমর্টেম রিপোর্ট না পাওয়ার আগে এ বিষয়ে কোন মন্তব্য তিনি করবেন না।


Post Bottom Ad