নিজ ঘর ছেড়ে অন্যের ঘরে দেওয়ান উদ্দিন চুন্নু - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Thursday, February 24, 2022

নিজ ঘর ছেড়ে অন্যের ঘরে দেওয়ান উদ্দিন চুন্নু


সোনারগাঁও দর্পণ :

প্রায় ৪০ বছর ধরে আওয়ামী রাজনীতিতে থাকা দেওয়ান উদ্দিন চুন্নু আওয়ামী লীগ ছেড়ে জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন। গত বুধবার (২৩ ফেব্রুয়ারী) তিনি অনুষ্ঠানিকভাবে আওয়ামীলীগের রাজনীতি পরিহার করে জাতীয় পার্টিতে যোগ দেন। 

নোয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ার উদ্দিন চুন্নু জাতীয় পার্টিতে উপজেলা আওয়ামীলীগের সাবেক সবশেষ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ছিলেন। 

অনেকের ধারণা সম্প্রতি অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নৌকা প্রতিক না পাওয়ার ক্ষোভ থেকে তিনি এ সিদ্ধান্ত নেন। আবার কারো মতে, কেন্দ্রীয় সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচনে অংশ গ্রহণকারীদের বিরুদ্ধে খুব শীঘ্রই দলীয় ব্যবস্থা গ্রহণ করতে যাচ্ছে আওয়ামী লীগ। সে ব্যবস্থায় হয়তো তাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গেও অভিযোগে বহিষ্কার করতে পারে এমন ধারণা থেকে আগেভাগেই নিজে সরে পড়লেন তিনি। যদিও তার কাঙ্খিত নৌকা প্রতিক না পেয়ে তিনি দলের কেন্দ্রীয় সিদ্ধান্তকে উপেক্ষা করে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেন এবং পর লজ্জাজনক পরাজিত হোন। 

এরআগে, জাতীয় পার্টির সোনারগাঁও আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার উপস্থিতিতে সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টি সভাপতি আবদুর রউফ এই কমিটি অনুমোদন  দেন। 


Post Bottom Ad