লস এঞ্জেলস’র মেয়রের বার্তা মেয়র আইভী’র কাছে পৌঁছালেন কায়সার - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Saturday, January 29, 2022

লস এঞ্জেলস’র মেয়রের বার্তা মেয়র আইভী’র কাছে পৌঁছালেন কায়সার


সোনারগাঁও দর্পণ :

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর জন্য মার্কিন যুক্তরাষ্ট্রের পশ্চিমাঞ্চলের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের অন্যতম নগরী লস অ্যাঞ্জেলেস’র মেয়র এরিক গার্সেত্তি’র শুভেচ্ছা বার্তা পৌঁছে দিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও সোনারগাঁও আওয়ামী লীগের যুগ্ম আহŸায়ক আব্দুল্লাহ আল কায়সার।

গতকাল শুক্রবার (২৮) জানুয়ারী সন্ধ্যা ৭টার দিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভি’র বাসভবনে গিয়ে তিনি এ শুভেচ্ছা বার্তা মেয়র আইভী’র হাতে তুলে দেন।

লস এঞ্জেলস সিটি করপোরেশন’র প্যাডে গত ১৮ ডিসেম্বর মেয়র এরিক গার্সেত্তি’র স্বাক্ষরিত শুভেচ্ছা বার্তায় গার্সেত্তি লস অ্যাঞ্জেলস শহরের মেয়র এবং তার নগরীর বাসিন্দাদের পক্ষে এ শুভেচ্ছা জানিয়েছেন বলে উল্লেখ করেন। পাশাপাশি তিনি ডা. সেলিনা হায়াত আইভী নারায়ণগঞ্জ সিটির জনগণের জন্য অসামান্য পরিষেবার স্বীকৃতি দিয়ে ‘বাংলার বিজয় বহর এবং বাংলাদেশ উন্নয়নে নিজিকেও একজন সাথি মনে করেন। মেয়র আইভী’র সাহস এবং কঠোর পরিশ্রমের প্রশংসা করে বাংলাদেশের বিজয় দিবস উদযাপন এবং বাংলাদেশের জন্ম বার্ষিকীকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন। 

শুভেচ্ছা বার্তায় পূণরায় নারায়ণগঞ্জ বাসীর পরিষেবার জন্য ডা. সেলিনা হায়াত আইভী’কে ধন্যবাদ জানিয়ে তার অব্যাহত সমৃদ্ধি এবং সুস্বাস্থ্য কামনা করেন লস এঞ্জেলস এর মেয়র এরিক গার্সেত্তি। 

এ সময় জেলা আওয়িামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, জেলা পরিষদ’র সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, লস এঞ্জেলস আওয়ামী লীগের সভাপতি মো. বাদল ও তার ছেলে আইভান আমিরসহ জেলা আওয়ামী লীগ ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের বেশ ক’জন নেতা উপস্থিত ছিলেন। 


Post Bottom Ad