সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটি গঠন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Monday, December 13, 2021

সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটি গঠন

সোনারগাঁও দর্পণ :

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের অন্যতম সংগঠন স্বেচ্ছাসেবক দল  সোনারগাঁও উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।  স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক রফিকুল ইসলামের স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে সোমবার এ তথ্য জানাগেছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্যাডে ওই চিঠিতে সালাউদ্দিন সালুকে ১ নং আহবায়ক এবং হাজী মো. পেয়ার হোসেন নয়নকে ২য় আহবায়ক করে ৩১ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

অন্যান্যদের মধ্যে পর্যায়ক্রমে কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে স্থান পেয়েছেন আঃ জলিল, বিল্লাল হোসেন, আবু মোরশেদ মোল্লা, মো. সফিকুল ইসলাম ভুইয়া, শামীম আহমেদ, আতিক হাসান লেলিন, নাজমুল করীম ইয়াসিন, ফয়সাল ভুইয়া রিপন, মনির হোসেন, মো. জাহাঙ্গীর আলম।

কমিটিতে মো. নাসির উদ্দিনকে সদস্য সচিব হিসেবে নাম উল্লেখ করা হয়েছে। আর সদস্য হিসেবে পর্যায়ক্রমে নাম উল্লেখ করা হয়েছে এজাজ আহমেদ, শো. ষাহ আলম হোসাইন, এইচ এম ডালিম শিকদার, মো. কাজি কামাল হোসেন, কামাল ভুইয়া, আতিক হাসান, মো. ইকবাল প্রধান, মনির মেম্বার, মো. নুরুল হক, আবু তায়েব,ফরিদ আহমেদ, ইব্রাহিম মিয়া, মো. ইয়াসিন মিয়া, রাজিব সাউদ, মো. কামাল হোসেন, মো. শাহনুর মিয়া, মো. কায়েস মিয়া এবং সবশেষ উল্লেখ করা হয়েছে ডালিম মিয়ার নাম।


Post Bottom Ad