সরকারি দলের লোক পাশ করলেই এলাকার উন্নয়ন কাজ হবে - মাহফুজুর রহমান কালাম - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Monday, December 20, 2021

সরকারি দলের লোক পাশ করলেই এলাকার উন্নয়ন কাজ হবে - মাহফুজুর রহমান কালাম


সোনারগাঁও দর্পণ : 

বর্তমান ক্ষমতায় আওয়ামী লীগ। জননেত্রী শেখ হাসিনার মার্কা নৌকা। আওয়ামী লীগের মার্কা নৌকা। নেত্রী আলামিন সরকারকে নৌকা প্রতিক দিয়েছেন। একটা বিষয় স্বাভাবিক যে, আমি আমার যে লোক তার প্রতি দুর্বল থাকব একটু বেশি। এখন সরকার ক্ষমতায় আওয়ামী লীগ। আল-আমিন সরকার আওয়ামী লীগের লোক। সে যদি নির্বাচনে পাশ করে কোন উন্নয়ন কাজের জন্য কোন দপ্তরে যান, তাহলে তিনি অগ্রাধিকার ভিত্তিতে কাজটি সহজেই পাবেন। এটাই স্বাভাবিক। এখন আপনারা আপনাদের ইউনিয়নের উন্নয়ন চান না-কি অবনতি চান তা আপনাদেরই নির্ধারণ করতে হবে।

২৬ ডিসেম্বর আসন্ন বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আল-আমিন সরকারের নির্বাচনী প্রচারণায় সোমবার (২০ ডিসেম্ব) রাতে ইউনিয়নের ১ নং ওয়ার্ডে উঠান বৈঠকে বক্তব্য দেয়ার সময় এ কথা বলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম। 

বর্তমান সরকার ডা. আব্দুর রউফ এর ব্যর্থতা স্বীকার করে জনগণের কাছে রবিবার মাফ চাওয়া একটি ভিডিও ভাইরাল হওয়ার প্রসঙ্গ টেনে কালাম আরো বলেন, যেখানে বর্তমান চেয়ারম্যান নিজেই বিগত ৫ বছরে উন্নয়নের জন্য একটি কোড বের করতে পারেনি এবং সে ব্যর্থতা স্বীকার করে মাফ চান চেয়ারম্যান হওয়ার তার কি যোগ্যতা আছে তা জনগণই ভাল জানেন। 

কালাম বলেন, যে ছেলে এখনো জীবিত আছে সে যদি বাবা না ডাকে তাহলে যে ছেলের এখনো জন্মই হয়নি, তার কাছ থেকে বাবা ডাক শোনার আশা করা পাগলের প্রলাপ ছাড়া আর কিছুই না বলে জানান। তাই নৌকা প্রতিক পাওয়া আল-আমিন সরকারকে আগামী ২৬ ডিসেম্বর বিজয়ী করতে ১ নং ওয়ার্ডের সকল ভোটারদের প্রতি আহŸান জানান মাহফুজুর রহমান কালাম।

উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির নেতা এএইচএম মাসুদ দুলাল, কেন্দ্রীয় উপ-কমিটির নেতা দিপক কুমার বণিক,জেলা পরিষদের সদস্য মোস্তাফজুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি মনির হোসেন, আওয়ামী লীগ নেতা এইচ এম জামান, জেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দারসহ অনেকে।


Post Bottom Ad