সোনারগাঁও সরকারী কলেজে গাড়ি দেয়ার ঘোষণা সোহাগ রনি’র - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Saturday, December 18, 2021

সোনারগাঁও সরকারী কলেজে গাড়ি দেয়ার ঘোষণা সোহাগ রনি’র


সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁও সরকারী কলেজের শিক্ষকদের যাতায়াতের জন্য উপহার হিসেবে কলেজটিতে একটি হাইএক্স গাড়ি দেয়ার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শাহ মো. সোহাগ রনি। শনিবার (১৮ ডিসেম্বর) সোনারগাঁও সরকারি কলেজের নবীন বরন অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন। তবে, কবে নাগাদ গাড়িটি হস্তান্তর করবেন তা তাৎক্ষণিক জানাননি।

এরআগে, কলেজের নবাগতক শিক্ষার্থীদের কলেজে আগমন উপলক্ষে কলেজ কর্তৃপক্ষের আয়োজনে কলেজ ক্যাম্পাসে দিনব্যাপী জাকজমকপূর্ণ নানা অনুষ্ঠান হয়। বিকেলে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। যেখানে গান পরিবেশন করেছেন  ক্লোজআপ তারকাখ্যাত বৃষ্টি ও মুহিত।  

সোনারগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পেট্রোবাংলার  চেয়ারম্যান নাজমুল আহসান। বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা গোলাম মুস্তাফা মুন্না, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের নারায়ণগঞ্জ জোনের সহকারী পরিচালক সোহেল আলম ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ  মো. সোহাগ রনি। এছাড়াও শিক্ষা প্রতিষ্ঠানটির সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা অংশ নেয়। 


Post Bottom Ad