Best Viral Premium Blogger Templates

সোনারগাঁওবাসীকে ধন্যবাদ জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল - কায়সার হাসনাত

Tuesday, December 28, 2021 | December 28, 2021 WIB Last Updated 2021-12-28T16:24:00Z


সোনারগাঁও দর্পণ :  


কায়সার হাসনাতের মাধ্যমে বৈদ্যেরবাজার ইউনিয়ন তথা সোনারগাঁওবাসীকে ধন্যবাদ জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। সোমবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল’র সাথে আওয়ামী লীগ সমর্থিত বৈদ্যেরবাজার ইউনিয়নের সদ্য বিজয়ী চেয়ারম্যান আল-আমিন সরকারকে নিয়ে কায়সার হাসনাত দেখা করতে গেলে তিনি এ ধন্যবাদ বার্তা জানান। মঙ্গলবার রাতে কায়সার হাসনাতের সাথে মোবাইলে বিভিন্ন বিষয়ে কথা বলার সময় সোনারগাঁও দর্পণকে তিনি এ তথ্য জানান।

কায়সার হাসনাত সোনারগাঁও দর্পণকে আরো জানান, ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আল-আমিন সরকারকে পরাজিত করার জন্য প্রতিদ্ব›িদ্ব প্রার্থীরা যৌথভাবে কি পরিমান অপচেষ্টা করেছে সেই বিষয়টি খোলামেলা আলোচনার মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রীকে বুঝাতে সচেষ্ট হয়েছেন। এমনকি ভোটগ্রহণের দিন পর্যন্ত আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সিরিয়ালে তিন নাম্বারে অবস্থান করবে এমন কথাও নির্বাচনী এলাকাসহ বিভিন্ন এলাকায় প্রচার করে আওয়ামী বিরোধীরা। সকল অপপ্রচার এবং ষড়যন্ত্রকে পিছনে ফেলে উপজেলা আওয়ামী লীগ তথা শেখ হাসিনার ওপর বৈদ্যেরবাজার ইউনিয়নের মানুষের আস্থা আছে আর আল আমিন সরকারের বিজয়ের মাধ্যমে সেটাই প্রমাণ হয়েছে বলে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে তুলে ধরেন কায়সার হাসনাত। শুধু তা-ই নয় - তিনি স্বরাষ্ট্রমন্ত্রীকে আরো বুঝাতে সক্ষম হোন যে, সোনারগাঁওয়ের তৃতীয় এবং চতুর্থ ধাঁপে এ পর্যন্ত মোট ৯টি ইউনিয়নে নির্বাচন হয়। যার মধ্যে ৭টি ইউনিয়নেই আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী নির্বাচিত হয়। 

নির্বাচনে বৈদ্যেরবাজার এবং সোনারগাঁওবাসী বাংলাদেশ আওয়ামী লীগ তথা শেখ হাসিনার ওপর আস্থা রেখে নৌকাকে বিজয়ী করায় স্বরাষ্ট্রমন্ত্রী বৈদ্যেরবাজার তথা সোনারগাঁওবাসীকে ধন্যবাদ জানান। পাশাপাশি বিপুল ভোট ব্যবধানের এ বিজয়ে আল-আমিন সরকারসহ আওয়ামী লীগ সমর্থিত সকল বিজয়ী চেয়ারম্যানকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন বলে তথ্য দেন কায়সার হাসনাত।

এ সময় সদ্য নির্বাচিত বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন সরকার, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল নিলুসহ আরো অনেকে সাথে ছিলেন।


Comments
comments that appear entirely the responsibility of commentators as regulated by the ITE Law
  • সোনারগাঁওবাসীকে ধন্যবাদ জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল - কায়সার হাসনাত

Trending Now

Advertisement