সোনারগাঁওয়ে আবারও দাবি আদায়ে মহাসড়কে পোশাক শ্রমিকরা, যানজটে নাকাল জনতা - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Wednesday, September 22, 2021

সোনারগাঁওয়ে আবারও দাবি আদায়ে মহাসড়কে পোশাক শ্রমিকরা, যানজটে নাকাল জনতা

সোনারগাঁও দর্পণ :

বকেয়া বেতন-ভাতার দাবিতে আবারও ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে পোশাক শ্রমিকরা। বুধবার বিকালে সোনারগাঁওয়ের কাঁচপুর শিল্পাঞ্চল এলাকায় সিনহা অ্যান্ড ওপেক্স গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান সিনহা টেক্সটাইলের শ্রমিকরা মহাসড়কে বিক্ষোভ করে সড়ক অবরোধ করে।

স্থানীয়রা জানায়, বুধবার বিকাল ৫টার দিকে সিনহা গার্মেন্টের হাজার হাজার শ্রমিক তাদের ৫ মাসের বকেয়া বেতনের দাবিতে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে টায়ারে আগুন জ্বালিয়ে অবরোধ করে। একপর্যায় মহাসড়কে ও বিদ্যুতের খুঁটি ফেলে বিক্ষোভ করে এবং বকেয়া বেতনের দাবিতে শ্লোগান দেয়। এতে দুই মহাসড়কে বিভিন্ন যানবাহনে আটকা পরা হাজার হাজার যাত্রী পড়ে চরম বিপাকে। এক পর্যায় শিল্প পুলিশ, হাইওয়ে পুলিশ এবং থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েও পরিস্থিতি শান্ত করতে ব্যর্থ হয়। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশ ও প্রশাসনের হস্তক্ষেপে অবরোধ ও বিক্ষোভ তুলে নিলে মহাসড়কে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়। 

শেষ খবর পাওয়া পর্যন্ত (রাত পৌনে ১১টা) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ক্ষণে ক্ষণে থেমে থেমে যানবাহন চলাচল করায় সাইনবোর্ড, কাঁচপুর ব্রীজ ও কাঁচপুর ওভারপাস,মদনপুর, লাঙ্গলবন্দ এলাকায় তীব্র যানজনের কবলে পরে মহাসড়কের উভয় পাশে থাকা বিভিন্ন পরিবহন ও পরিবহনে থাকা সাধারণ যাত্রীরা। 


Post Bottom Ad