জনসেবা করলে পদ-পদবি’র প্রয়োজন হয় না - মনির হোসেন

সোনারগাঁও দর্পণ :

বঙ্গবন্ধুর আদর্শে পারিবারিকভাবে আমরা আওয়ামী লীগ করছি। বিগত ৪০ বছর ধরে আমি এ সংগঠনের সাথে জড়িত। আমি যদি রাজনীতিতে পদ-পদবির চিন্তা করতাম তাহলে পদ কোন বিষয় ছিলনা। আমি যখনই সাংগঠনিক কোন কর্মসূচীতে ছিলাম, সংগঠনকে ভালোবেসেই ছিলাম। তাই পদ কোন বড় বিষয় নয়। জনসেবা করলে পদের দরকার হয়না। আর পদ দেখে বঙ্গবন্ধু কন্যা মনোনয়ন দিবেন না।

আসন্ন সোনারগাঁও উপজেলা পরিষদের উপ নির্বাচনে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের দলীয় প্রার্থী হয়ে মনোনয়ন পত্র সংগ্রহের বিষয়ে রাতে ‘সোনারগাঁও দর্পণ’র এক প্রশ্নের জবাবে একথা বলেন, সদ্য প্রয়াত সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের ভাই শিক্ষানুরাগী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মনির হোসেন। 

তিনি আরো বলেন, আমার বিশ্বাস আওয়ামী লীগ ও সোনারগাঁওয়ের তৃণমুল মানুষের সাথে আমাদের পারিবারিক ঐতিহ্য ও সম্পর্কের কথা বিবেচনায় বঙ্গবন্ধু কন্যা আমাকে মনোনয়ন দিবেন। মনোনয়ন পেলে আমি বিজয়ী হয়ে নেত্রীকে নৌকা উপহার দিতে পারব ইনশাল্লাহ।

এরআগে, সোনারগাঁও উপজেলা পরিষদের সদ্য প্রয়াত সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেনের ভাই শিক্ষানুরাগী ও বিশিষ্ট শিল্পপতি মনির হোসেন রবিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগের দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে উপ-দপ্তর সম্পাদকের কাছ থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন। 

এরও আগে, ২২ জুলাই সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের মৃত্যু হলে নির্বাচন কমিশন গত বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) ৮৫ তম সভায় সোনারগাঁও উপজেলার পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তারিখ আগামী ৭ অক্টোবর ধার্য করে। আগামী ৮ সেপ্টেম্ব্র পর্যন্ত এ মনোনয়ন পত্র সংগ্রহ করা যাবে। 


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget