গৃহবধূ হত্যার বিচারে উত্তপ্ত বারদী; ৮ দিনেও আসামী অধরা, স্বজনদের ক্ষোভ

সোনারগাঁও দর্পণ :    

৮ দিনেও গ্রেফতার হয়নি সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামের গৃহবধূ শহিদা হত্যা মামলার কোন আসামী। তাই ক্ষুব্দ স্বজন ও এলাকাবাসী বৃহস্পতিবার (১২ আগস্ট) বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে বিচার চেয়েছে।

সকাল ১০ টার দিকে বারদি ইউনিয়ন পরিষদের সামনে তারা এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে নিহত শাহিদা বেগমের স্বজনদের মধ্যে শহিদার স্বামী জাহাঙ্গীর আলম, ছেলে জাহিদ হোসেন, একমাত্র মেয়ে শারমিন ও তার বোনসহ বারদি ইউনিয়ন পরিষদ সদস্য এবং শতশত এলাকাবাসী অংশ নেন। 

নিহত শাহিদার সন্তানরা মানববন্ধনে করা অভিযোগে বলেন, তার মায়ের মৃত্যুর ৮ দিন পার হলেও সন্ত্রাসী হাবিবুর রহমান হাবি ও তার সন্ত্রাসী বাহিনীর কোন সদস্যকে সদস্যকে গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ। এসময় তারা হত্যাকারীদের দ্রæত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান। 

এরআগে, গত ৪ আগস্ট বুধবার জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষ হাবিবুরের ১২ থেকে ১৫ জনের এক সন্ত্রাসী বাহিনী সাদেকুরের স্বজনদের ওপর হামলা চালান। হামলায় দেশীয় অস্ত্রের হামলায় টেঁটাবিদ্ধ হয়ে শাহিদা বেগম, মনির হোসেন, দেলোয়ার হোসেন, হামিদা, শারমিন, রেজাউল, শাকিলসহ ১০ জন আহত হন। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করায়। তাদের মধ্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শাহিদা। 

এ বিষয়ে জানতে চাইলে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, ঘটনার দুইদিন পর দুইজন আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে এবং তাদেরকে রিমান্ডের আওতায় আনা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। খুব অল্প সময়ের মধ্যে বাকী আসামীদের গ্রেফতার করা সম্ভব হবে বলে তিনি প্রত্যাশা করেন।


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget